আসুন Steempay.Co তে জয়েন করি।

in #steempayco6 years ago

unnamed (1).jpg

Source

আমি যখন আমার এক বাংলাদেশি বন্ধুকে জিজ্ঞেস করলাম,
তুমি কি SteemPayco সমন্ধে জানো?
তিনি উত্তর দিলেন,
হ্যা জানি। কিন্তু
আমি যখন তাকে জিজ্ঞেস করলাম তুমি এটার সঠিক ব্যবহার করছো?
তিনি প্রতিউত্তরে বললেন,
@steempayco সমন্ধে আরো একটু বিস্তারিত বলুন প্লিজ।

আমি তখন তাকে @steempayco এর আপডেট করা আর্টিকেলটির লিংক দিলাম।
যেন সে এটা পড়ে এবং বিস্তারিত জানতে ও বুঝতে পারে।

আমি মনে করি,
একজন নতুন Steemian এর জন্য @steempayco এর লেখা আর্টিকেলটি অনেক সাহায্যের।
কেননা, @steempayco এর প্রতিষ্ঠাতা @asbear যেভাবে এটি লিখেছেন তাতে শূন্য থেকে পুরো বিষয় বোঝা যাবে।

Screenshot_20180731-195507.png

আমি আমার পরবর্তী পোস্টে @steempayco এর বিষয়বস্তু নিয়ে আরেকবার আলোচনা করব।
আজ এ পর্যন্তই। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।
SteeemPayco এর সাথেই থাকবেন।
u7rR1iU.png

Sort:  

UpVoted my friend 👊😊

Coin Marketplace

STEEM 0.32
TRX 0.11
JST 0.034
BTC 66569.64
ETH 3235.92
USDT 1.00
SBD 4.31