আমার নতুন ব্লগ।

in #steemitsteemitcreotorlast year (edited)

কেমন আছেন সবাই আসা করি সবাই ভালো আছেন।
আমি নুতন ব্যবহার কারি। যদি আমার ব্লগে কিছু ভুল হয়ে থাকে তাহলে ক্ষমা ভাবে দেখবেন।

আমার আজকের ব্লগ টা শুরু করলাম।

অনেক দিন পর আমার কলেজের বন্ধুদের সাথে দেখা হলো। 

ওরা সবাই বললো যে অনেক দিন আগের মতো আড্ডা দেওয়া হয়না।
আমরা যখন কলেজে একসাথে পড়তাম , তখন আমরা
সবাই একসাথে অনেক মজা করতাম একে ওপরের সাথে মিলে
মিসে থাকতাম।একে ওপরের বিপদের সময় সুখের সময়
থাকতাম।

 যখন কলেজ শেষ হলো তার কিছু দিন পর থেকে সবাই 

সবার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পরে গিয়ে ছিলাম। যাই অনেক দিন
পর সবার সাথে দেখা হলো।অনেক আনন্দ অনেক অনুভূতি
একে ওপরের সাথে বলতে লাগলাম।

 আমাদের মধ্যে একটা কমন জিনিস ছিল যে আমার যখনই 

সবাই একসাথে হতাম তখন এক কাপ চা খাওয়ার ইচ্ছে হতো। যখনই সবাই চা হাতে নিলাম একটা চুমুক দিয়ে চা য়ের স্বাদ
নিতে শুরু করলাম তখন আকাশে জমে থাকা মেঘ গর্জন করে ওঠে আর প্রচন্ড ভাবে ঝড় উঠে শুরু হয়।

আর তার সাথে শুরু হলো জল। তখন সেই অনুভূতি সব বন্ধু
দের সাথে আকাশে জলে ভেজা যে অনুভূতি টা পেলাম।
হয়তো তাড়াতাড়ি বাড়িতে ফিরে এসছি কিন্তু বন্ধুদের সাথে থাকা যে অনুভূতি সেটা অনেক দিন পর পেলাম।

ধন্যবাদ যদি আমার ব্লগটি ভালো লাগে। তাহলে একটু সাপর্ট করবেন। @taraksing64

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66