**সপ্তাহের আমার বাংলা ব্লগ এক্স (টুইটার) এর নিবন্ধ :: সপ্তাহ-২৫**

in #steemit2 months ago

**সপ্তাহের আমার বাংলা ব্লগ এক্স (টুইটার) এর নিবন্ধ :: সপ্তাহ-২৫**

**এই সপ্তাহের বাংলা ব্লগ এক্স (টুইটার):: সপ্তাহ-২৫**

যেহেতু আমরা আমাদের বাংলা ব্লগ X এর 25 তম সপ্তাহ শেষ করছি, আমি আপনার সাথে কিছু উত্তেজনাপূর্ণ আপডেট এবং অন্তর্দৃষ্টি শেয়ার করতে চাই!

**টুইট ১:**

আজকের উক্তি: "সৃষ্টির আলো নেই, কিন্তু সেই আলোতে আমার জীবন এখন আলোকিত" - শিল্পীর এক ভাব #BengaliLiterature #Quotes

অনুবাদ: "আলো ছাড়া সৃষ্টি নেই, কিন্তু সেই আলোতেই আমার জীবন আলোকিত" - একজন কবির অনুভূতি #BengaliLiterature #Quotes

**টুইট 2:**

আপনি কি জানেন যে বাংলা সিনেমা ভারতের অন্যতম জনপ্রিয় এবং সমালোচকদের দ্বারা প্রশংসিত চলচ্চিত্র শিল্প? 'সত্যজিৎ রায়' থেকে 'অপর্ণা সেন' পর্যন্ত আমাদের চলচ্চিত্র নির্মাতারা বিশ্ব চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন! #BengaliCinema #IndianCinema

**টুইট ৩:**

আপনি কি জানেন যে বাঙালি খাবার তার বৈচিত্র্য এবং সমৃদ্ধির জন্য বিখ্যাত? 'ঝোল বা ভুনা' থেকে 'মিষ্টি দোই' পর্যন্ত, আমাদের অফার করার জন্য বিস্তৃত খাবার রয়েছে! আপনার প্রিয় বাংলা খাবার কোনটি? #Bengali Food #cuisine

**টুইট ৪:**

বাংলা নববর্ষ, 'পহেলা বৈশাখ' ঠিক কোণে! তুমি কি উত্তেজিত? আপনার প্রিয় বাংলা নববর্ষের ঐতিহ্য এবং উদযাপন আমাদের সাথে শেয়ার করুন! #পহেলাবৈশাক #বাংলা নববর্ষ

আমাদের বাংলা ব্লগ X-এ আরও উত্তেজনাপূর্ণ আপডেট এবং নিবন্ধের জন্য আমাদের সাথেই থাকুন! বাংলা সংস্কৃতি, সাহিত্য, সিনেমা এবং আরও অনেক কিছুর দৈনিক ডোজ পেতে আমাদের অনুসরণ করুন!

**টুইটারে আমাদের অনুসরণ করুন:** @[আপনার টুইটার হ্যান্ডেল]

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56890.04
ETH 2356.22
USDT 1.00
SBD 2.39