আমার প্রথম স্টিমিট ব্লক পোস্ট এক নতুন যাএার শুরু

in #steemit22 hours ago

স্টিমিটে আমার প্রথম ব্লক পোস্ট লেখার অভিজ্ঞতা শেয়ার করছি।
বাংলা ভাষায় ব্লগ পোস্ট করে নিজের ভাষায় নিজের অনুভতি এবং নিজের চিন্তা ভাবনা সবার সাথে শেয়ার করা এক অসাধারণ মাধ্যম। আজ আমি সেই গল্পই শেয়ার করবো।

exportImage2024-10-03 03:22:51.jpeg

স্টিমিট আসলেই একটি সুন্দর ব্লক চেন ভিত্তিক সোশ্যাল মিডিয়া আমি স্টিমিট নিয়ে সোশ্যাল মিডিয়াতে একটু ঘাটাঘাঁটি করে দেখলাম আসলেই স্টিমিট এর ম্যাধমে আমরা অনেক উপকার হতে পারছি।

আমি সবার কাছে বলতে চাই আমরা সবাই এক সাথে কাজ করবো তাহলেই আমরা এই জায়গা থেকে খুব ভালো আর্নিং করতে পারব আমরা যারা আছি সবাই সবাই কে হেল্প করবো যে যা পোস্ট করুক আমরা সাপোর্ট করবো তাহলেই হবে। আর সবার কাছে অনুরোধ আমাকে সবাই হেল্প করবেন। ধন্যবাদ

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.028
BTC 60732.06
ETH 2345.63
USDT 1.00
SBD 2.46