"একটি মিষ্টি প্রেমের গল্প!!" A sweet love story !!

in #steemit5 years ago

index.jpg
img source

Didn't expect to see you here. How are you
Shocked, I look back, Labonno? Are you here

তোমাকে এখানে দেখবো বলে আশা করি নি. কেমন আছো তুমি।
চমকে উঠলাম, আমি পেছন ফিরে দেখতেই, লাবণ্য? তুমি এখানে?

ছোট্ট একটি শহরে আমার বসবাস, আমার নাম রাশেদ। আমি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলাম। ছাত্র হিসাবে তেমন খারাপ ছিলাম না. ভালো দশজন ছাত্রদের মধ্যে আমি আর লাবণ্য ও ছিলাম। লাবণ্য খুবই ভালো চরিত্রের মেয়ে, ক্লাশের মধ্যে আমরা ৫ জন ছিলাম খুবই ভালো বন্ধু। আমাদের বন্ধুদের মধ্যে একটি মেয়েই ছিলো আর সে ছিলো লাবণ্য।

রাফি: হাল্লো রাশেদ তুই কোথায় সে সকাল থেকে তোর জন্য অপেক্ষা করছি। তোর পাগলামি আর ভালো লাগে না, তারাতারি আয়, আজ ও মনে হয় তোর জন্য দেরি হয়ে যাবে।

রাশেদ: একটু অপেক্ষা কর বন্ধু , আমি এসে সব বলছি।
রাফি: ঠিক আছে আমি গড়ি দেখে পাঁচ মিনিট অপেক্ষা করছি।

আমি আসলেই একটু অলস মনের মানুষ, একবার ঘুমালে বিছানা থেকে উঠতে মন চায় না.

রাফি: পাঁচ মিনিটের কথা বলেছিস, তোর ভাগ্য ভালো, তুই লেখা পড়াই ভালো ছাত্র।
রাশেদ: তুই তো জানিস বন্ধু, ঘুমালে বিছানা থেকে উঠতে আমার একটু কষ্ট হয়। আর রাত জেগে পড়ালেখা করা আমার ছোট বেলার অভ্যাস।
রাফিঃ লাবণ্য ফোন দিয়েছিল সকালে, সে বলেছে তোকে ঘুম থেকে টেনে নিয়ে যেতে।
রাশেদঃ হা, হা, হা, হা!
রাফিঃ তুই যা বলিস বন্ধু, আমার কেন জানি মনে হয়, লাবণ্য তোকে অনেক ভালোবাসে।
রাশেদঃ দূর বোকা, তুই কি পাগল হলি! আমরা সবাই বন্ধু। আমি তাকে বন্ধু মনে করি। এখন সামনে তাকিয়ে গাড়ী চালা বন্ধু।

চলবে

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63900.40
ETH 3140.82
USDT 1.00
SBD 3.98