আমার প্রিয় একটা গান যত শুনি ততই ভাল লাগে

in #steemit6 years ago

Screenshot_12.png

Screenshot_10.png

বিধি রে... বিধি...
ও বিধি... ও বিধি...

আমার মাথায় যত চুল,
তার চেয়ে বেশি হইলো ভুল !

সামনে নদী, সামনে নদী ডাইনে-বায়ে
দুই পাশে দুই কুল
আমি কোন কুলেতে পারি দেবো,
কোনটা আমার কুল ?
আমার মাথায় যত চুল,
তার চেয়ে বেশি হইলো ভুল!

ধর্ম টারে বর্ম করে,
কেন পাঠাইলি ?
বুক পুড়ানো আগুন দিয়া,
মন কেন রে তুই দিলি ?

কোনটা মিথ্যা কোনটা সত্য
কোনটারে তোর আসল তত্ত্ব
বলে দে না মুল,
আমি কোন কুলেতে পারি দেবো
কোনটা আমার কুল ?
আমার মাথায় যত চুল,
তার চেয়ে বেশি হইলো ভুল!

নিজের ঘরে বেঘোর হয়ে,
হারাইলাম রে ঘর,
কাঠের দরজায় লোহার খিলি,
আপন করলো আমায় পর

জন্ম হইলো আজন্ম পাপ,
বিনা দোষে পাইলাম না মাপ,
কান্দিয়া বেকুল,
আমি কোন কুলেতে পারি দেবো,
কোনটা আমার কুল ?
আমার মাথায় যত চুল,
তার চেয়ে বেশি হইলো ভুল!

বিধি রে... বিধি...
ও বিধি... ও বিধি...

Screenshot_11.png

Sort:  

This user is on the @buildawhale blacklist for one or more of the following reasons:

  • Spam
  • Plagiarism
  • Scam or Fraud

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 63869.25
ETH 3055.04
USDT 1.00
SBD 3.88