ছেলেদের বিয়ে করা মহাপাপ পর্ব ১ . বিয়ে করা মানে মৃত্যুকে বরণ করা।

in #steemitlast month (edited)

free-photo-of-a-woman-in-traditional-clothing-sitting-on-a-bench.jpeg

বিয়ে করা মহাপাপ পর্ব ১

স্বপ্ন নামের মেয়ে পুরুলিয়া গ্রামের বসবাস করে। তাদের গ্রামে এক মহা সন্ন্যাসী প্রস্থান করেছিল। তখন স্বপ্না গিয়ে গুরুজি কে দেখে প্রণাম করে বলল ,হে গুরুজী আপনার কাছে আমি আজ একটা প্রশ্নের উত্তর জানতে এসেছি।

তখন উত্তরে গুরুজি বলল, বলো বাছা তোমার মনে কি প্রশ্নের উদ্ভব ঘটিয়ে আছে।

তখন স্বপ্না বলল, হে গুরুজি স্বামীর কেন প্রয়োজন? আমার এই প্রশ্নের উত্তরটা আপনি আমাকে দিয়ে ধন্য করেন প্রভু।

তখন গুরুজি বলিল অফকোর্স তাহলে শোনো স্বপ্না,, গুরুজি বলল , মেয়ে মানুষে র বুদ্ধি অতি সীমিত ক্ষুন্ন হয়।
তাই এরা পদে পদে ভুল করিয়া থাকে। আর তুমি যে ভুলগুলো করিবে, এই ভুলগুলোর দোষ কার উপরে তুমি চাপাবে, এজন্য তোমার স্বামীর প্রয়োজন রয়েছে, হে সপ্না আরও শুনো, তুমি তো মেয়ে বিধায় চিরদিনই ইনকাম করে খেতে পারবে না, সেতু তোমার স্বামীর পকেট থেকে টাকা চুরি করে তোমার নিজের স্বাচ্ছন্দ পূরণ করতে পারিবে, এজন্য তোমার স্বামীর প্রয়োজন,

গুরুজি তার সুমধুর বাক্য দিয়ে আরো বললেন ওহে বালিকা শোনো, তোমার তো যৌবন জ্বালাবেই আছে, সেগুলো আর কতকাল বেগুন দিয়ে নিবারণ করিবে, এজন্য তো তোমার স্বামীর প্রয়োজন আছে, তাই আশা করি বুঝিতে পারি আছো, স্বামীর কেন প্রয়োজন আছে এই নর ধামে,

a-bengali-woman-greeting-BY9BNT.jpg

তখন স্বপ্ন বলিল হে প্রভু, ঠিক আছে তাহলে আপনি আমাকে বিয়ে করেন, আমি আজি আপনাকে বিয়ে করিব । তখন গুরুজি বলিল, কেন আমাকেই কেন? তখন স্বপ্না বলিল হে প্রভু আপনার ইনকাম মাসে প্রায় এক-দেড় লাখ টাকা, যদি ইনকাম আপনার এক দেড় লাখ টাকা হয়ে থাকে তাহলে আপনার পকেট থেকে, না হলেও প্রতি মাসে আমি ১০ থেকে ১৫ হাজার টাকা ইজিলি ভাবে মারতে পারবো, আর আপনার যে শরীর স্বাস্থ্য সেতে আমার জীবন যেন মিটিয়ে যাবে, এজন্য আপনি আমাকে বিবাহ কোরিয়া ধন্য করুন প্রভু। 😁😁😁😁😁

মন্তব্য, যেমন গুরু তেমন শীর্ষ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 58884.60
ETH 2504.97
USDT 1.00
SBD 2.45