#Club100 || The Diary Game Season 3 (17-10-2023)steemCreated with Sketch.

in #steemexclusive9 months ago

আসসালামু আলাইকুম বন্ধুরা, আমি @mostakim67
From #Bangladesh.

আপনারা সকলেই কেমন আছেন? আশা করি সকলেই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি। সারাদিনের ডায়েরি আপনাদের মাঝে শেয়ার করলাম।

আমি একটা ছোট্ট দোকান করি। আমার কনফেকশনারি দোকান। আমাকে দোকান সারাদিন ব্যস্ত থাকতে হয়। আমি একাই সবকিছু নিয়ন্ত্রণ করি। সকাল দশটার সময় দোকানে আসি এরপর দুপুর ২:৩০ টার সময় বাড়িতে যাই। দুপুরে খাওয়া দাওয়া করে বিশ্রাম নেই। এরপর বিকেল বেলা আবার দোকানে চলে আসি। সারাদিন দোকানে ব্যস্ত থাকার পর রাত ২টার পর বাড়িতে যাই।

সকাল নয় টা দশটার সময় ঘুম থেকে উঠে সকালে নাস্তা খাই। এরপর দোকানের উদ্দেশ্যে বেরিয়ে পরি। দোকানে এসে মালামাল গুছিয়ে নেই। আমি দোকানে পান বিক্রি করি। আমার দোকানে চা ও বিক্রি করা হয়। আমার দোকানে পাউরুটি, আইসক্রিম চিপস থেকে শুরু করে সকল কিছুই পাওয়া যায়।

আমার দোকানে দুপুরবেলা বেশি বের হয়ে থাকে। আমার দোকানের পাশে একটি প্রতিষ্ঠান রয়েছে যেখানে বাচ্চারা লেখাপড়া করে। বাচ্চারা আমার দোকানে এসে খাবার খায়। তাই ঐ সময়টা আমার দোকানে অনেক ভিড় থাকে।

দুপুর আড়াইটার পর আমার দোকানে তেমন একটা ভিড় থাকে না। তাই ঐ সনয়টায় আমি বাড়িতে চলে যাই। বাড়িতে গিয়ে দুপুরের খাবার খাই। এরপর আমি ঘন্টাখানেক ঘুমিয়ে নেই। ঘুম থেকে উঠে ফ্রেশ হই। এরপর আবার দোকানে চলে আসি। সন্ধ্যার পর আমার দোকানে অনেক ভিড় হয়ে থাকে। রাত বারোটা পর্যন্ত এরকম ভিড় লেগে থাকে। সন্ধ্যার পরে স্কুল কলেজ অফিস আদালত বন্ধ থাকা এই ভিরটা হয়ে থাকে।

এই ছিল আমার সারাদিনের ডায়েরি আপনাদের সকলের পড়ার অনুরোধ রইল।আমার ব্লগটি পরিদর্শন করার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।

ধন্যবাদ,@mostakim67

Sort:  

আপনার একটা দোকান আছে যাতে আপনি চা থেকে শুরু কে পান,চিপস সব কিছুই বিক্রি করেন শুনে খুশি হলাম।আসলে কনফেকশনারি দোকান থাকলে তার মালিককে সারাদিনই ব্যস্ত থাকতে হয়।
আপনি আপনার সারা দিনের কার্যাবলী খুব সুন্দর ভাবে সবার সাথে শেয়ার করেছেন এজন্য আপনাকে অনেক ধন্যবাদ।
ভালো থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66372.71
ETH 3445.12
USDT 1.00
SBD 2.63