Steem Bangladesh Contest ||Music 🎵 || Islamic Song ||Je Ma Mmai Sotto Theke |||

in #steembangladesh3 years ago (edited)


Hello..!!
My Dear steemians,
I am @waliullahshaban from Bangladesh
Today is Saturday, May 01/2021




কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন ❤️
এতো সুন্দর একটি আয়োজন করার জন্য @steembangladesh কে ধন্যবাদ জানাই৷যেহেতু রমজান মাস, তাই আমি আজকে একটি ইসলামি সংগীত পরিবেশন করবো ৷ সংগীতটি লিখেছেন আব্দুল গাফফার এবং সুর করেছেন মশিউর রহমান ৷
আমি আমার মতো করে শোনানোর চেস্টা করেছি৷চলুন শুরু করা যাক৷


Video Link :-




ইসলামি সংগীত

যে মা আমায় ছোট্ট থেকে

যে মা আমায় ছোট্ট থেকে
মায়ার জালে বন্দি রেখে
করেছে পালন।
হে প্রভু তুমি ও তারে
তোমার আরশ ছায়া নীড়ে
করিও লালন
মাকে করিও লালন। (২)

মা যে সদা আমার পাশে
সুখে দুঃখে থাকতো বসে।
সে মা আজি আমায় ছেড়ে
চলে গেছে তোমার কাছে। (২)
হে প্রভু তুলেছি হাত
তুমি তারে দাওগো নাযাত,
করে নাও আপন।
হে প্রভু তুমি ও তারে...

আমার দুঃখে কাঁদতো যে মা
মলিন করে মুখ।
দু হাত তুলে তোমার কাছে
চাইতো আমার সুখ।(২)
যে মা ছিল সবচে আপন
সে ছাড়া আজ শুন‍্য ভূবন
আসবে না মা ফিরে কভু
কেঁদে যতই ভাসাই নয়ন।
হে প্রভু তুলেছি হাত
তুমি তারে দাওগো নাযাত
করে নাও আপন।
হে প্রভু তুমি ও তারে..

source



Benefactor's reward:10% of the Author reward will go to @steem-bangladesh

ধন্যবাদ সবাইকে@waliullahshaban

Sort:  

sundor hoisa vai

khub sundor hoyese vai

ভাল হয়েছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.028
BTC 55629.86
ETH 2914.29
USDT 1.00
SBD 2.28