স্কাই ফটোগ্রাফি।🎆🌫️✌️

in #sky-photography10 months ago

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গণ আপনারা সবাই কেমন আছেন? আমি @biplob89 বাংলাদেশ থেকে বলছি আজ(০৫/০৮/২০২৩) রোজ: শনিবার।

IMG20230626184841.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধুগণ আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে ভালো আছি। আমি @biplob89 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি স্কাই ফটোগ্রাফি নিয়ে কিছু
ছবি। আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার
করছি । সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হই। তারপর নাস্তা করি । এভাবে বিভিন্ন কাজে সময় কেটে যায় তারপরে বিকাল হতেই ভাবলাম আজকে একটা পোস্ট করা যাক। তারপরে আমি পোস্ট করার জন্য প্রস্তুতি হয়। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আপনাদের মাঝে আজকের পোস্টটি শেয়ার করা যাক।

IMG20230626184622.jpg

উপরে স্কিনে যে ছবিটা দেখতে পাচ্ছেন মেঘময় আকাশের একটি ছবি। আসলে মেঘ হলে আকাশ অনেকটা ভিন্ন রকম হয়ে যায়। আর ভিন্ন রকম আকাশে মেঘগুলো যখন বাতাসে ছোটাছুটি করে তখন আকাশটা দেখতে খুব ভালো লাগে এবং এই দৃশ্যটা দৃষ্টিনন্দন করে তোলে।

IMG20230626184206.jpg

পরের ছবিটিতে আপনারা দেখতে পাচ্ছেন আকাশটা বেশ আগের তুলনায় একটু সুন্দর এবং মেঘাচ্ছন্ন নয়।
আসলে মেঘের সময় আকাশের রং থাকে একরকম এবং অন্য সময় ঠিক তার ভিন্ন রুপে থাকে।

IMG20230715180543.jpg

উপরের ছবিটিতে দেখতে পাচ্ছেন আকাশটা যেমন সুন্দর ঠিক তেমনি ফুটবলের মাঠে ফুটবল প্রেমিকরা ফুটবল খেলছে।

IMG20230626184841.jpg

উপরের ছবিটি দেখে বুঝতে পারছেন এটা সন্ধ্যার পূর্বে উঠানো আকাশের একটি ছবি। আসলে আকাশের রং এমন সময় এমন সাজে সেজে ওঠে যেন দেখে মনে হয় উড়াল দিই আকাশের দিকে। আকাশের এমন দৃশ্য দেখে কারই না বা ভালো লাগে।

উপরের প্রতিটি ছবিই আমার ফোন থেকে তোলা হয়েছে।

মোবাইল ফোন সম্পর্কিত কিছু তথ্য:-

নাম : OPPO A15
মডেল : CPH2185
RAM : 3.00 GB
ROM : 32.0 GB
ক্যামেরা Front :5MP
ক্যামেরা Rear :13MP+2MP+2MP
অ্যান্ড্রয়েড ভার্সন : 10

আশা করি পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত অবশ্যই নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা।

ধন্যবাদ

Sort:  

আপনি কমিউনিটির বাইরে পোস্ট করেছেন, কমিউনিটির বাইরের কোন পোস্ট কিউরেশনে যাবেনা, এই বিষয়ে সতর্ক থাকবেন ধন্যবাদ।

অনেক ভালো লাগল
ফলো করে একে অপরের সাথে থাকি

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69942.87
ETH 3793.57
USDT 1.00
SBD 3.73