বাংলায় প্রেমের শায়রি

in #shayari2 years ago

1: ভালবাসা নাকি অন্য কিছু আছে তা জানা নেই, তবে যা তোমার থেকে তা অন্য কারো নয়। 2: আমি কি করে বলব যে তার সঙ্গ কেমন, যে একজন মানুষ সম্পূর্ণ মহাবিশ্বের মতো! 3: তুমি আমার কাছে বিশেষ, তুমি দূরে কিন্তু আমার হৃদয়ের কাছে। 4: আমি তোমার সাথে জীবন চাই না, তবে যতদিন তুমি আমার সাথে আছ, আমি জীবন চাই। 5: তোমার সাথে ভালবাসা আমার থেকে আলাদা, আমি তোমাকে চিন্তায় নয় প্রার্থনায় স্মরণ করি।

couple-g97eb987fe_1920.jpg

  1. ভাগ্য আমাকে পরীক্ষা করছে
    এটা আমাকে কষ্ট দিচ্ছে
    আমি তাকে আমার হৃদয় থেকে দূরে নিইনি
    তাহলে কেন সে তাকে অবিশ্বাসের অভিযোগ করছে?

  2. প্রিয়জনের মধ্যে অসহ্য হয়ে উঠেছে
    ভালোবাসার মুহূর্তগুলো অজানা হয়ে উঠেছে
    যেখানে একসময় ফুল ফুটত
    সেখানে আজ নির্জন

  3. শ্বাসের স্ট্রিং আলগা হয়ে যাচ্ছে
    ভাগ্যও আমাদের কষ্ট দিচ্ছে
    আমাদের পদক্ষেপ মৃত্যুর দিকে
    ভালবাসাও আমাদের ছেড়ে চলে যাচ্ছে

  4. আমাদের চোখ দিয়ে দেখুন, আমরা স্থির হয়েছি
    মন থেকে দেখলে আমরা সর্বনাশ
    জীবনের প্রতিটি মুহূর্ত বেদনায় ভরা
    তাহলে কিভাবে বলব আমরা স্বাধীন

  5. জীবনের যাত্রায় আপনার সমর্থন প্রয়োজন
    আপনার পায়ের শুধু আশ্রয় প্রয়োজন
    হাসিমুখে প্রতিটি সমস্যার মোকাবিলা করবে
    শুধু ঠাকুর জি আপনার অঙ্গভঙ্গি প্রয়োজন

  6. সবাই আশিক নামে পরিচিত
    বারে আমরা এত কুখ্যাত হয়ে গেলাম
    যখনই আমি তোমাকে মিস করি আমার হৃদয়হীন
    তোহ আমরা ব্যাথা স্কেলে পান করি

  7. কাচের উপর গ্লাস খুব ভাঙ্গা হয়
    সুখের কাপ বেদনায় ভরে যাচ্ছে
    মশালের মতো জ্বলছে হৃদয়
    জীবনে অভাগা হওয়ার মতো

  8. এমনকি আপনি যখন মাতাল, আপনার নাম ঠোঁটে প্রদর্শিত হবে
    হাঁটার সময় আমার পা নড়ছে
    আমার হৃদয়ে ব্যথা উদয় হয়
    হাসিমাখা মুখেও দাগ আছে

  9. জিজ্ঞাসা করবেন না যে আমি আপনাকে ভুলতে পারি না
    তোমার স্মৃতির পাতা পোড়াতে পারি না
    সংগ্রাম হল নিজেকে হত্যা করা
    এবং আপনার আরামের জন্য আপনাকে কাঁদাতে পারে না

  10. তুমি কাছে নেই কিন্তু একাকী রাত একই
    সেই ইচ্ছে, স্মৃতির বৃষ্টিও তাই
    প্রতিটি সুখও আমার বাড়ি থেকে অনেক দূরে
    নীরব মুহূর্তের ব্যথা একই রকম

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67364.26
ETH 3322.90
USDT 1.00
SBD 2.71