Reddit যেমন উপর steemit বাড়াতে কিভাবে একটি কৌতুক সচেতনতা অন্যান্য প্ল্যাটফর্মের

in #sharing7 years ago

যদিও আমরা # পস্টপ্রোমশন করতে অন্য কোনও উপায়ের চেয়ে স্রেবরেডড আপগ্রেড করছি এবং আরো কিছু ব্যবহারের জন্য এটি যোগ করছি। আমি সাধারণ ব্যবহারকারীদের প্রাসঙ্গিক subreddits মধ্যে reddit নেভিগেশন আরও লিঙ্ক পোস্ট শুরু ব্যবহারকারীদের উত্সাহিত করতে চেয়েছিলেন।

সাম্প্রতিককালে আমি r / cryptocurrency এবং r / btc এবং এটি একটি ভাল সাইন হিসাবে subreddits সংযুক্ত অনেক বেশি পোস্ট দেখতে পেয়েছি। প্রতিটি সময় এই লিঙ্কগুলির একটি অনেক upvotes এবং মনোযোগ পায় এটি ওয়েবসাইট এবং আমাদের মুদ্রা সচেতনতা এনেছে এমন কিছু সময় ছিল যেখানে কিছু ষড়যন্ত্রের থিওরি ছিল যে কিছু স্বেচ্ছাসেবকদের ছায়া-নিষিদ্ধ লিঙ্কগুলির সাথে একসঙ্গে স্টিমিট করার কথা বলা যাবে না, আমি নিশ্চিত নই যে r / bitcoin তে নেই।
অন্যান্য ব্যবহারকারীদের সাথে এখানে অন্যান্য subreddits উপর Steemit লিঙ্ক পোস্ট এবং শেয়ারিং সঙ্গে এটি এসইও ক্রমবর্ধমান হয় এবং প্ল্যাটফর্ম একই সময়ে কার্যকলাপ। ব্যবহারকারীদের এই আরও বেশি কিছু করার জন্য উত্সাহিত করার একটি উপায় হিসাবে, এবং না শুধুমাত্র আমাদের subreddit r / steemit, আমি শীঘ্রই এই জমা দিয়ে করণ সূচনা করতে হবে এবং আমি অন্যান্য curators একই কাজ শুরু করবে আশা করি। যদি অনেকগুলি মতামত সংগ্রহ করা হয় তবে সেগুলি বিষয়বস্তুর উপর নির্ভর করে আরো কিছু পুরষ্কার পাওয়া উচিত এবং বুদ্ধিমান যে এই মতামতগুলি নকল করা হয়েছে। এই পোস্টগুলি অনেকগুলি দৃষ্টিভঙ্গি তৈরি করছে তা খুঁজে বের করার একটি ভাল উপায় যা এখানে অনেকেই সচেতন নাও হতে পারে এ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63184.34
ETH 2560.17
USDT 1.00
SBD 2.72