Romantic Bangla kobita

in #sad7 years ago

তুমি চলে যেওনা প্রিয়তমা
তোমারি চোখের জলে ভাসবো আমি
ভেসে যাব দূর অজানায় ,
জানি তুমি আমার , আমি তোমারি....

তুমি ছিলে হৃদয়ের মাঝখানে
আছো তুমি প্রতিটি শিহরনে

তুমি ছিলে স্বপ্নের অন্তরালে , রয়েছো তুমি কল্পনার
সন্দিক্ষনে , অবুঝ মন চায় সারাবেলা শুধু তোমাকে...!!!
তুমি চাইলেই ভালবাসতে পারো
তুমি চাইলেই জড়িয়ে নিতে পারো আমায়
আবার তুমি চাইলেই চলে যেতে পারো
আমার জীবন থেকে ।
কিন্তু তুমি চাইলেই প্রতারণা করতে পারো না
আমার সাথে ,
কারণ আমি সেই অধিকার দেই নি তোমায় ।।
amar মন চায় সারাক্ষণ শুধু তোমাকে....

Click to view sad heart touching video

একটা ছেলে হাজার মেয়ের সাথে দুষ্টামি করতে পারে,,
শত মেয়ের দিকে তাকাতে পারে
কিন্তু যখন সে প্রেমে পড়ে তখন তার হৃদয় সেই
মেয়েকে নিয়েই শুধু দুষ্টামি করতে চায়, আর শত মেয়ের দিকে তাকালেও মনে হয় যে সেই মেয়েটি তার হৃদয় এর মানুষটিকে....

একটা ছেলে একটা মেয়ের থেকে বেশী ভালো বাসতে পারে..

শুধু তোমার হাতটা ধরবো বলেই
এতটা পথ পাড়ি দিয়েছি ,
শুধু তোমায় ভালবাসবো বলেই
আজ এত দূর হেঁটে এসেছি..!!! image

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 64222.70
ETH 2651.63
USDT 1.00
SBD 2.77