Random photo

in #random19 days ago

ধারাবাহিকতা বজায় রেখে আপনাদের মাঝে আজকের মত করে আজকের আজকের ফটোগ্রাফি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছে আশা করছি। আশা করা যাচ্ছে যে হয়তো আপনাদের এই ফটোগ্রাফি গুলো ভালো। এখানে দুই ধরনের ফটোগ্রাফি শেয়ার করব সব কিছু আপনাদের পছন্দ হবে। প্রকৃতির কিছু রূপ দেখা শেয়ার করলাম বৃষ্টির দিনে এক রকম।

IMG_20210704_091823_2.jpg
এলোমেলো ফটোগ্রাফি সৌন্দর্যকে স্বতঃস্ফূর্তভাবে ধারণ করে, সাধারণ মুহূর্তগুলিকে অসাধারণ ছবিতে পরিণত করে। এটা অপ্রত্যাশিত আলিঙ্গন সম্পর্কে, একটি আলোড়নপূর্ণ বাজারের প্রাণবন্ত রং থেকে একটি নির্জন গলির নির্মল শান্ত. প্রতিটি শট একটি অনন্য গল্প বলে, ফটোগ্রাফারের দৃষ্টিভঙ্গি এবং সৃজনশীলতা প্রতিফলিত করে।

যাই হোক বন্ধুরা যদি ফটোগ্রাফি আপনাদের ভালো লেগে থাকে সেটা অবশ্যই মন্তব্য করে জানাবেন আর মন্তব্য করে ভুলবেন না। কোনও সেট নিয়ম বা থিম ছাড়াই, র্যান্ডম ফটোগ্রাফি আপনাকে অন্বেষণ এবং পরীক্ষা করার জন্য আমন্ত্রণ জানায়, প্রতিটি ক্লিককে একটি অ্যাডভেঞ্চার করে তোলে৷ আপনি একজন অপেশাদার বা একজন পেশাদার, আপনার ক্যামেরাকে আপনার গাইড হতে দিন এবং দৈনন্দিন জীবনে যাদু আবিষ্কার করুন।আজকের মত এখানে বিদায় নিতে হবে আমাকে।
IMG_20210606_164236_964.jpg

আর বন্ধুরা আজকে আর বেশি কথা বাড়াবো না।আশা করছি ব্লগটা আপনাদের ভালো লাগেছে। আর যদি ভালো লেগে থাকে সেটা অবশ্যই মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু। আজকে আর কথা না বাড়িয়ে এখানে বিদায় নিচ্ছি। সবাই ভাল ও সুস্থ থাকবেন এই কামনায় বিদায় নিলাম আল্লাহ হাফেজ। ধন্যবাদ। ধন্যবাদ। ধন্যবাদ।


ফোনের বিবরণ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপোস্ট ।
মডেলএম ৬২
ক্যাপচার@arhossain99
অবস্থানবাংলাদেশ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমার পরিচয়


আমার নাম আনোয়ার রহমান।আমি বাংলাদেশের চিটাগং বিভাগে বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।! আমি হ্রদয়, ওমানে বসবাসকারী একজন নিবেদিত কম্পিউটার দোকানদার। আমার প্রযুক্তি এবং ভ্রমণ উভয়ের প্রতিই আবেগ আছে এবং আমি ব্লগিং এর মাধ্যমে আমার অভিজ্ঞতা শেয়ার করতে পছন্দ করি। আমার ভ্রমণের সাম্প্রতিক কারিগরি টিপস বা গল্পই হোক না কেন, আমি আমার পাঠকদের জন্য আকর্ষণীয় এবং দরকারী সামগ্রী সরবরাহ করার লক্ষ্য রাখি।কঠোর পরিশ্রম করা এবং নতুন জায়গা অন্বেষণ করা আমাকে অনুপ্রাণিত করে।আমি আমার অনন্য দৃষ্টিকোণ থেকে অন্তর্দৃষ্টি এবং গল্প অফার করে প্রযুক্তি এবং ভ্রমণের জগতের সাথে মিশে যাওয়ার সাথে সাথে আমার সাথে যোগ দিন।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64063.06
ETH 3144.15
USDT 1.00
SBD 2.55