বৃষ্টির পানিsteemCreated with Sketch.

in #rain10 months ago

রাতের বেলা বৃষ্টি হলে অনেক ভালো লাগে দেখতে। অন্ধকার রাতে বৃষ্টির ফোটা বাহিরে ভালোই লাগে দেখতে। সাধারণত বৃষ্টি কখন আসে আমরা কেউ বলতে পারি না। লখনো সকালবেলা বৃষ্টি হয় আবার কখনো দুপুরবেলা বৃষ্টি হয় আবার কখনো বিকালে বৃষ্টি হয় আবার কখনো রাতের বেলাও বৃষ্টি হয়ে থাকে। বৃষ্টি সকালে দেখতে যতটা ভালো লাগে তার থেকে রাতের বেলা দেখতে তার থেকে বেশি ভালো লাগে। কিছুদিন আগে রাতের বেলা ঝুম বৃষ্টি হচ্ছে। তখন হয়তো রাত বারোটা কি একটা বাজে। আমি ঐ সময় জেগে ছিলাম। বাইরে কালো অন্ধকারাচ্ছন্ন ছিল। সামনে একটি ল্যাম্প পোস্টে বাতি জ্বলতেছিলো৷ আমি আমার ফ্লাশ লাইট জ্বালিয়ে মোবাইল দিয়ে ভিডিও করতে ছিলাম। আমার মোবাইলের ক্যামেরা অতটা ভালো ছিল না বলে আমি ভালো করে ভিডিও করতে পারি নি। ভিডিওতে আসলে কিছুই বোঝা যাচ্ছে না। তবে মাঝে মাঝে বোঝা যাচ্ছিল যে বৃষ্টির ফোটা পড়তে ছিল। বৃষ্টি দেখতে যতটা ভালো লাগে বৃষ্টির পানি ছুইতেও ততটা ভালো লাগে। অনেক দিনের মেঘ জমে থেকে বৃষ্টি শুরু হয৷ যখন বৃষ্টি শুরু হয় টানা কয়েকদিন বৃষ্টি হতেই থাকে। কিছুদিন আগে এমন বৃষ্টি হচ্ছিল যে প্রায় বন্যা হয়ে গিয়েছিল। বর্তমানে বাংলাদেশের শীতকালের সূচনা হচ্ছে। শরৎকাল প্রায় শেষের দিকে এখন আসছে হেমন্তকাল।

1000002326.jpg

1000002325.jpg

1000002327.jpg

1000002324.jpg

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57483.44
ETH 2574.21
USDT 1.00
SBD 2.48