Pink rose flowers

in #ppp2 years ago

হ্যালো সবাই! আশা করি সবাই অনেক ভাল আছেন। আমি অনেক ভালো আছি। আমি সবসময় আপনাদের সাথে ভাল ভাল কনটেন্ট শেয়ার করি এবং এগুলো আমার কাছে অনেক অনেক ভালো লাগে। আপনার কাছে কেমন লাগে কমেন্ট করে জানাইবেন।

ধন্যবাদ সবাইকে!

IMG_20221230_085335.jpg

IMG_20221230_222921.jpg

IMG_20221230_222931.jpg

এগুলা ফুলটি টকটকে গোলাপি রং হওয়ার কারণে সবচেয়ে বেশি আকর্ষণীয় হয়েও আছে। আমার পছন্দের ফুলের মধ্যে এই সাদা ফুলটি অন্যতম। ফুলটি দেখতে যতটা সুন্দর ততটাই আকর্ষণীয। আপনি এই ফুলটির উপরের দিকে যতই তাকাবেন ততই ফুলের মায়া পড়বেন। আসল ফুলটির সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য জানা ; বাগানের গোলাপগুলি মূলত হাইব্রিড গোলাপ যা ব্যক্তিগত বা পাবলিক বাগানে শোভাময় উদ্ভিদ হিসাবে জন্মায়। বিশেষ করে নাতিশীতোষ্ণ জলবায়ুতে এগুলি ফুলের গাছের সবচেয়ে জনপ্রিয় এবং ব্যাপকভাবে চাষ করা গোষ্ঠীগুলির মধ্যে একটি।

গোলাপ ফুল কমবেশি সব মানুষ পছন্দ করে। এমন কেউ নেই যে এই ফুলকে পছন্দ করে না, এটি সেই ফুল যাকে ভালবাসার ফুল বলে। গোলাপ ফুলের গন্ধ এত সুন্দর যে অন্য ফুলে পাওয়া যায় না। আপনাদের কাছে ফুলটি কেমন লাগে কমেন্ট করে জানাবেন। আর আপনাদের বাসায় কি এরকম ফুলের কাজ বা এই ফুলটি আছে। আজ আর নয়। পরবর্তী content আবার দেখা হবে এমন সুন্দর সুন্দর content দেখতে হলে আমার সাথে থাকুন এবং আমাকে সাপোর্ট করুন

thank-you.gif

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57544.06
ETH 2338.08
USDT 1.00
SBD 2.35