Poetry is love and Passion of my Life

in #poetry6 years ago

তুমি চাই
____--__
আমি একটা সত্যিকারের 'তুমি' চাই,
'তুমি তুমি' গন্ধ মাখা টাপুর-টুপুর বৃষ্টি চাই।
আমার একাকীত্বের ধূসর মধ্যাহ্নে
'তুমি তুমি' কান্না চাই।
ঝিঁ ঝিঁ ডাকা অমাবস্যার রাতে,
তোমার মায়াবী হাতের স্পর্শ চাই।
'তুমি তুমি' স্বপ্ন-মাখা বসন্তের এক রাত্রি চাই।
আমার শ্রান্ত সন্ধ্যায়,
ক্লান্ত ঘামে ভেজা ব্যস্ত দিনের শেষে,
'তুমি তুমি' গল্প চাই।
আমি একটা সত্যিকারের 'তুমি' চাই।
আমার ছন্দপতন লেখার ভাঁজে ভাঁজে থাক,
'তুমি তুমি' ভালোলাগা।
আমার হৃদয় ভরে থাক,
'তুমি তুমি' অভিমান।
আমার ঘর জুড়ে থাক,
শুধু 'তুমি তুমি' অপেক্ষা।
আমার একটা তুমিময় জীবন চাই।
আমার বর্তমানে, আমার ভবিষ্যতে..
'তুমি তুমি' ছন্দ চাই।
আমার একটা সত্যিকারের 'তুমি' chai!
_20160723_201524.JPG

Sort:  

excellent.....

thank you.

wow its really amazing

it's really outstanding...

how romantic

its really romantic

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57651.10
ETH 2377.43
USDT 1.00
SBD 2.42