আমার নিজের ফটোগ্রাফি এবং আমার লেখা কবিতা ||| ০৮ মার্চ ২০২৪

in #poetry2 months ago
আসসালামুআলাইকুম

S5.jpg

|

একটা বিকেল একলা আমি
ভাবছি বসে আনমনে
মুহুর্ত পাহাড় ক্রমে করছে শেষ
হিসেব মিলিয়ে সংগোপনে।

কাব্য আর কত করবে মন
বুঝতে চেয়ে বোঝে না মন
ফুরায় না কথার হিসেব যেন
লিখছি মাস আর দিনের সব।

অনেক অভিমান জমেছে মনে
ফিরতে চেয়ে হয়না ফেরা
তবুও তোমার থেকে দূরে থাকা
এ যেন নিজেকেই হারিয়ে ফেলা।
|
|-শুভ সকাল ☀️🌿🌺🦋💚🌾🍃|

S6.jpg

|

আমি হয়তো তোমার মত নই
আমি ইচ্ছে ডানা মেলি বার বার
আকাশে, যেখানে কষ্টরা বে-ঘর
আলোকের উদভ্রান্ততায় ছুঁয়ে ফেলি
মোড়কের অবিশ্রান্ত আশার কাঁধ
ফেলে আসা গল্পেরা আমায় করেনা হতাশ
নিশ্বাসে উষ্ণতার হয় কারুকাজ
আমি ময়ূর পেখমে; রোশনাই ঢালতে পারি
আমি, আমার আমিতে
তীব্র উচ্চারিত আলোর এক পরী।
|
|-শুভ সকাল ☀️🌿🌺🦋💚🌾🍃|

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 62134.65
ETH 3418.09
USDT 1.00
SBD 2.51