আমার নিজের ফটোগ্রাফি এবং আমার লেখা কবিতা ||| ১৭ জুলাই ২০২৪

in #poetrylast month
আসসালামুআলাইকুম

IMG_20240717_191722.jpg

|

আমার, আমিতে আজ কিছুটা
তুমি মেশানো গল্প হোক
গোছানো দিনটা আজ একটু
অন্যরকম অগোছালো হোক।

মায়াবী ইন্দ্র নীলে নীল
হাসির ছায়া ঘরে হাসে
আমারেই আমি বুঝতে না পারি
বিব্রত অবকাশে!

এক ঘন নীল আকাশে
কিছুটা রংধনু ছটা হোক
মায়া মেশানো; এমন ক্ষণে
তোমার হাতে আমার হাত হোক।
|
|-শুভ রাত্রি ✩₊˚.⋆🌙|

IMG_20240614_183121.jpg

|

আজ মেঘময় জ্যোৎস্না রাত
সিলিকন ধূলায় ভরে চক্ষুতে
সাদা কালো মেঘমায়া স্বপ্ন
নিয়েছে দু নয়নে ভরে।

উত্তর দক্ষিণের নেই পরিচয়
কোন কালে; কোন ক্ষণে
তবুও মুখোমুখি দৃষ্টিগোচরে
একে অন্যের যতনে!

মায়া মাখা চাঁদের হাসি
পুলকিত বোধ জাগে
অস্থির আবহে কিছুটা দূরত্বে
সুর বাজে অবাঞ্ছিত ছন্দে।
|
|-শুভ রাত্রি ✩₊˚.⋆🌙|

Sort:  

Congratulations, your post has been upvoted by @upex with a 0.43% upvote. We invite you to continue producing quality content and join our Discord community here. Visit https://botsteem.com to utilize usefull and productive automations #bottosteem #upex

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60795.60
ETH 2627.31
USDT 1.00
SBD 2.58