কবিতা -অমানুষের কারাগারে বন্দী..!! Episode_01

in #poetry6 years ago

kobita episode 01.jpg

আমার ভাল লাগা আজ কোথায়
হারিয়ে গেছে?
আমি কেন এত বিষণ্ণতায় ভুগছি?
আমি কোথাও আজ সুখ খুঁজে পাচ্ছিনা,
মন শুধু বলে,
চারদিকে অসুখের আড্ডা।
আমি শীতের সকালকেও
সহ্য করতে পারিনা,
যদিও জানি,
এই কুয়াশা ভরা শীতের সকাল,
কিছুদিন পর হঠাৎ হারিয়ে যাবে।
আমি নব্য পাগল,
আমি মায়ের বকুনি, বোনের উচিৎ বচন,ছোট ছোট ভাগ্নে,ভাগ্নিদের কান্নার শব্দ,কিছুই শ্রবণে নিতে পারিনা,
আমি মায়া থেকে অনেক অনেক দূরে,
আমি এখন দেখতে মানুষ,কিন্তু ভিতরে অমানুষ।

আমি বন্দী !!
আমার মন বলে,
আমি আজ অমানুষের কারাগারে বন্দী.......।।।

#লেখক - কাওকাব

Sort:  

ভাল লিখছেন, মন আর জীবন একে অন্যের বিপরীত দিকে চলে, মনের কথায় জীবন চালানো যায়না, তাই মানুষ হয়েও আমরা অমানুষের কারাগারে বন্ধি থাকি। শুভ কামনা।

যাক একজন হলেও পড়ছেন। ধন্যবাদ পড়ার জন্য

স্বাগতম।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 63897.91
ETH 3131.06
USDT 1.00
SBD 3.87