কবিতাঃ সীমাহীন ভালোবাসা

pexels-pixabay-265722.jpg

সময়ের ছন্দ এবং বছরের নাম নিয়ে চিন্তা করবেন না
আপনি একজন মহিলা যিনি সর্বদা একজন মহিলা থাকেন
আমি তোমাকে ভালবাসব
একবিংশ শতাব্দীতে প্রবেশ করার সময়
পঁচিশ শতকে প্রবেশ করার পর,
ঊনবিংশ শতাব্দীতে প্রবেশ করার সময়,
এবং আমি তোমাকে ভালবাসব
সমুদ্রের পানি শুকিয়ে গেলে
আর বন পুড়ছে
(২)
আমার সহধর্মীনী
তুমি সব কবিতার প্রতিকৃতি
সকল স্বাধীনতার গোলাপ
কবিতার রাজা আর শব্দের ফারাও হওয়ার জন্য তোমার নামের বানানটাই আমার জন্য যথেষ্ট
তোমার মতো একজন নারীর আদর হওয়াই আমার জন্য যথেষ্ট, যাতে আমি ইতিহাসের বইয়ে ঢুকতে পারি এবং আমার জন্য ব্যানার তুলতে পারি।
হে আমার ভদ্রমহিলা, ভোজের সময় পাখির মতো অস্থির হবেন না
আমার থেকে কিছুই বদলাবে না, ভালবাসার নদী বয়ে যাওয়া বন্ধ হবে না
হৃদস্পন্দন থামবে না
চুলের খাদ উড়ে যাওয়া বন্ধ করবে না
(৩)

ভালোবাসা যখন বড় আর প্রেয়সী হবে চাঁদ, তখন এই ভালোবাসা আগুনে খাওয়া খড়ের বালিতে পরিণত হবে না।
হে আমার ভদ্রমহিলা, এমন কিছুই নেই যা আমার চোখ পূর্ণ করে না বাতি, সাজসজ্জা, ছুটির ঘণ্টা বা ক্রিসমাস ট্রি নয় রাস্তার অর্থ আমার কাছে কিছুই নয় পাব আমার কাছে কিছুই নয়

♡ ♥💕❤

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62886.34
ETH 2448.82
USDT 1.00
SBD 2.64