My poem

in #poem6 years ago

কতদিন বলা হয়না তোমাকে ভালোবাসি।
জানি, তুমি কখনো অামাকে ভালোবাসতে পারবেনা।
কিছুতেই বুঝবেনা হৃদয়ের আকুল আর্তনাদ।
তবুও অামি তোমাকে ভালোবাসি আর বাসবো।
ভালোবাসার কবিতা যদি অামাকে লিখতে দেওয়া হতো তবে আমি তোমাকে সুখের চাদরে জড়িয়ে রাখতাম । যেনো, আমার মন খারাপের মুহূর্তগুলো তোমাকে কখনো স্পর্শ করতে না পারে। তোমার মুখের হাসিটা যেনো মলিন না হয়।
আমি অনেক ভেবেছি,
আমার হৃদয়ের ভিতরে এক কোণায় চুপ করে পড়ে থাকা মন খারাপের কথাগুলো কখনো তোমাকে শুনতে দিবো না।
তোমাকে কখনো জোড় করে বলবোনা আমাকে উজাড় করে ভালোবাসতে।
তোমার মেঘে ঢাকা অাকাশের কোণে ঝলমলে রোদ হয়ে তোমাকে হাসানোর জন্য উঁকি দিয়ে যাবো,তোমার বেখেয়ালি আনমনা মনে আলতো ছোঁয়া দিতে হাত বাড়াবো।
আমার শিরায় শিরায় রক্ত চলাচল বন্ধ হয়ে যাবে,
চোখেমুখে ফুটে ওঠবে নীলচে অাভা।
হয়তো কখনো তুমি বুঝতেই চাইবেনা.....
তোমার এতো অবহেলার পরেও তোমার প্রতি আমার ভালোবাসা আরো বেড়ে যাচ্ছে।
আমাকে তোমার বুঝতে হবেনা......
তোমার মন ভালো অার মন খারাপ আমি দূর থেকেই উপলব্দি করতে পারবো।
প্রতিটি মুহূর্ত তোমার মাঝেই অবস্থান করবো তোমার অজান্তেই।
তোমায় ভালোবাসার জন্য আমার তোমাকে লাগবেনা।
আমি তোমাকে ভালোবাসি আর ভালোবাসবো। একা একা প্রতি মুহূর্ত।
শুধু তুমি ভালো থেকো।

      ..........লিজা রানী দাস

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62996.86
ETH 3452.21
USDT 1.00
SBD 2.49