বাঙালী প্রেমের ছোট কবিতা যা হৃদয়ে

in #poemlast year

❤🧡💛💚💙❣💓

HD-wallpaper-love-near-the-lake-hug-stars-moon-love-heart-lake-kiss-couple.jpg

তুমি আমার সেই প্রিয়,
জিন্দগিতে সুখের কার্য,
স্বপ্ন দেখি তোমার সঙ্গে,
সব কিছু ভালো লাগে।

তুমি বাস্তব এক মঞ্চ,
যেখানে আমি রাজ করি,
তোমার সাথে সৃষ্টি করি
আমার ভালোবাসার সৃষ্টি।

তুমি জীবনের এক সুর,
যা আমি শুনি সর্বদা,
আমার প্রিয় তুমি সর্বদা,
বন্ধু হও আমার সর্বদা।

তোমার সঙ্গে আমার জীবন,
আমি তোমার সাথে যত দিন,
ভালোবাসি তোমায় সব সময়,
আমার প্রিয়, সাথে থাক সব সময়।

affection-afterglow-backlit-blur-thumbnail.jpg

Translation in English:

You are my beloved,
The joy of my life,
I dream with you,
Everything feels nice.

You are the stage of reality,
Where I reign supreme,
With you, I create
My love's scheme.

You are the note of my life,
That I always hear,
My beloved, forevermore,
Be my friend, my dear.

With you, my life is complete,
For as long as I'm with you,
I'll love you all the time,
My beloved, stay by my side too.

Couple-Wedding-Proposal-Silhouette-Love-Engaged-3581038.jpg

thankyou give me feedback 🥰🥰(PLEASE FOLLOW)

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67863.38
ETH 3708.58
USDT 1.00
SBD 3.65