কবিতা "এই বৃষ্টিভেজা সন্ধ্যায় তোমাকে চাই"

in #poem11 months ago

image.png
কবিতা "এই বৃষ্টিভেজা সন্ধ্যায় তোমাকে চাই"♡ ♥💕❤
আমার শহরে আজ হঠাৎই বৃষ্টি নেমেছে, তুমি জানো ?
সারাটা দুপুর খুব উদাস ছিল,
আবেগের রং ছিল না তার কোনো ।
হঠাৎ, উদাস দুপুর বিষণ্ণ হলো,
কান্নায় ভিজে গেলো তার হৃদয় ।

এমন একটা বিকেল, এমন একটা আকাশ,
অনেকদিন ধরেই খুঁজছিলাম, জানো ?
পেয়ে তো গেলাম তবুও কেনো মনটা ভরলো না,
সেকি তুমি বুঝতে পারো ?

হয়তো পারো, হয়তো বুঝতে না ইচ্ছেটা আজ নেই;
জানো কী প্রিয়তমা,
কতদিন তোমার পা পড়েনি এই শহরের বুকে ?
কতকাল আমরা হাঁটিনি ওই ট্রাম লাইনের ধারের
ইঁট বার করা সরু রাস্তাটার বুকে ।

কতকাল, যে বৃষ্টিতে ঝাপসা ল্যাম্পোস্টের কাঁপা কাঁপা আলোয়
হাতে হাত রাখিনি তোমার!
শেষ কবে অন্ধকার আকাশের বুকে চিরে বিদ্যুতের শিখায়
উজ্জ্বল হতে দেখিনি তোমার চোখ ?

শেষ কবে তুমি আমার ভেজা শার্টের কলার খামচিয়ে
ঝুঁকে ধরেছিলে আমার মুখ ?
বৃষ্টি ভেজা শীতল ওষ্ঠ একটি উষ্ণ চুম্বনের প্রত্যাশায় কতটা ঝুঁকতে পারে,
তা কি তুমি বোঝো ?

উন্নত শির অবনত হয় হঠাৎ হাওয়ার দমকে,
ভীষণ শীতল বৃষ্টি ভেজা অধরে চেপে ধরে সুখ !
ভেঙে যায়, ভিজে যায় হৃদয় আমার
আজ বর্ষণমুখর এই শ্রাবণ সন্ধ্যায় ।
♡ ♥💕❤

------- ধন্যবাদ -------
পরিশিষ্ট
আজকের টার্গেট : ৫২৫ ট্রন জমানো (Today's target : To collect 525 trx)
তারিখ : ১৮ আগস্ট ২০২৩

টাস্ক ৩৫৯ : ৫২৫ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron
আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

৫২৫ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :
TX ID : ee26b6f23108ad9d34c4c2b77d5772183d54d0fb53ee5952be61bf40a0013b35

টাস্ক ৩৫৯ কমপ্লিটেড সাকসেসফুলি
এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png
VOTE @bangla.witness as witness

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63768.98
ETH 3410.21
USDT 1.00
SBD 2.49