একটি বাঙ্গালী কবিতা | বাংলায় প্রেমের কবিতাsteemCreated with Sketch.

in #poem2 years ago

খুব বিখ্যাত একটা কবিতা!

ভাল বন্ধু
রয় ক্রফট দ্বারা

IMG_20220317_041553.jpg

আমি তোমাকে ভালোবাসি শুধু তুমি যা তার জন্য নয়, কিন্তু আমি কি জন্য যখন আমি তোমার সাথে থাকি।

আমি তোমাকে ভালবাসি শুধু তাই নয় যে তুমি নিজের থেকে তৈরি করেছ, কিন্তু তুমি আমাকে নিয়ে যা করছ তার জন্য।

আমি তোমাকে ভালোবাসি কারণ তুমি যেকোনো ধর্মের চেয়ে বেশি কিছু করেছ আমাকে ভালো করার জন্য করতে পারত, এবং যে কোনোটির চেয়ে বেশি ভাগ্য আমাকে খুশি করতে পারে।

আপনি এটি একটি স্পর্শ ছাড়া, একটি শব্দ ছাড়া, একটি চিহ্ন ছাড়াই করেছেন.

আপনি নিজে হয়ে এটি করেছেন। বন্ধু হওয়ার অর্থ সম্ভবত এটাই।

একজন সেরা বন্ধু হল কেউ
আপনার জন্য কে আছে, কোন ব্যাপার কি.

acreationquotes.in থেকে ছবি
Like share and follow me

প্রতিদিনের গল্পের জন্য অনুপ্রাণিত করতে আমাকে অনুসরণ করুন

Thank You 🥰

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57797.87
ETH 3067.72
USDT 1.00
SBD 2.29