"গ্রামীন পিকনিক"

in #picnic8 hours ago


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ- ৯ ইং আগস্ট, শুক্রবার, ২০২৪ খ্রিঃ

আমি আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমিও মোটামুটি বেশ ভালোই আছি।



কভার ফটো

1000109114.jpg

কয়েকটি ফটোগ্রাফি একত্রিত করে সুন্দর একটি কভার ফটো তৈরি করে নিয়েছি।



আমি আজকে আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি প্রতিনিয়ত পোস্ট নতুন নতুন পোস্ট শেয়ার করতে আমার অনেক বেশি ভালো লাগে। অনেকদিন হলো ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসেছি এখানে এসে মোটামুটি বেশ ভালই সুন্দর সময় অতিবাহিত করছি। আমি বাড়িতে আসলেই সবাই মিলে গ্রামে পিকনিক করে থাকি। এবারে বাড়িতে আসার পরে বেশ কয়েকদিন পিকনিক করেছি, এভাবে সবার সাথে পিকনিক করতে ভীষণ ভালো লাগে আমার কাছে। আমাদের পিকনিকে সুন্দর মুহূর্ত আমি আপনাদের সাথে শেয়ার করবো।

20240801_211419.jpg

কয়েকদিন আগে হঠাৎ করে এই সিদ্ধান্ত নিলাম যে, পিকনিক করবো। তারপর কয়েকজনের থেকে টাকা তুলে আমি আর আমার এক বড় ভাই পিকনিকের বাজার করতে গেলাম। আমরা বেশিরভাগ পিকনিক গুলোতেই নির্দিষ্ট অ্যামাউন্টে টাকা ধরে সবার থেকে টাকা নিয়ে বাজার করে থাকি। তবে কিছু কিছু সময়ে আমি আর শ্যামলদা এক্সট্রা কিছু টাকা দিয়ে ভিন্ন কিছু করার চেষ্টা করি। তবে আজকে আমাদের পিকনিকে ভিন্ন কিছু ছিলো না।

20240801_215517.jpg

আমরা আজকের পিকনিকের জন্য জনপ্রতি একশত চল্লিশ টাকা করে দিয়েছিলাম। আর আজকের পিকনিকে আমাদের সদস্য সংখ্যা ছিল ৭ জন। আমরা সবকিছুই মোটামুটি আসলে বাজার থেকে কিনেছিলাম আর হাঁস কিনেছিলাম গ্রাম থেকে। হাঁসের মাংস আমি ভীষণ পছন্দ করি। শুধু আমি বললে ভুল হবে আমরা যারা পিকনিক করি বেশিরভাগই হাঁসের মাংস খুব পছন্দ করি।

20240801_223220.jpg

আপনারা হয়তো জানেন যে, হাঁসের মাংস শীতকালীন সময়ে সব থেকে বেশি টেস্ট লাগে। তবে এ সময়েও বেশ ভালই লাগে আমার কাছে। আর এই কারণেই আমাদের বেশিরভাগ পিকনিক গুলোতে হাঁসের মাংস থাকে। আজকে হাঁসের মাংস রান্না অবশ্য আমাদের বাড়িতে করেছিলাম। সেদিন বৃষ্টির কারণে পিকনিকটা আমাদের বাড়ি করেছিলাম।

20240801_232729.jpg

হাঁসের মাংস রান্নাটা আমি নিজেই করেছিলাম সবাইকে অনেক সুনাম করেছিল সত্যিই খুব ভালো লেগেছিলো আমার কাছে। আমি আজ পর্যন্ত যত প্রকার মাংস খেয়েছি সব থেকে বেশি ভালো লাগে হাসির মাংস। যাইহোক রান্না শেষে আমরা সবাই মিলে খাওয়া দাওয়া করলাম। সত্যি সবাই মিলে একসাথে বসে খাওয়া দাওয়া করার মাঝে আলাদা মজা রয়েছে।

সেদিনে আমরা সবাই মিলে পিকনিকে অনেক আনন্দ উপভোগ করেছিলাম।



পোস্টের ছবির বিবরন

ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এফ-৫৪
ক্যামেরা১০৮ মেগাপিক্সেল
তারিখ৯ ই আগস্ট ২০২৪ খ্রিঃ
লোকেশনকুষ্টিয়া


প্রিয় বন্ধুরা,

আমার ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



আমি কে !

20230826_112155.jpg

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, গান গাইতে ও শুনতে, কবিতা লিখতে ও পড়তে, আর্ট করতে, রান্না করতে ও ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন। এই স্বল্প মানব জীবনের প্রতিটা ক্ষণ আমার কাছে উপভোগ্য। আমি মনে করি, ধৈর্যই সফলতার চাবিকাঠি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60569.85
ETH 2584.47
USDT 1.00
SBD 2.69