PhotossteemCreated with Sketch.

in #photos7 years ago

21318981_876441642503714_4586728202879595742_o.jpg________ফ্লেক্সিলোড প্রেম)
#রোমান্টিকপ্রেমেরকাহিনী

--হ্যালো,আসসালামু আলাইকুম।(একটি মেয়ে)
--ওয়ালাইকুম আসসলাম.(আমি)
--কে বলছেন?
--আসলে আপনি আমায় চিনবেন না,আপনার
ফোনে ৫০ টাকা ভুলে ফ্লেক্সিলোড
গেছে,যদি টাকাটা ফেরত দিতেন..
--কই! কোন টাকা আসেনিতো?
--ভালো করে ব্যালান্স চেক করে দেখুন
প্লিজ..
--আচ্ছা ঠিক আছে,দেখে আপনাকে
জানাচ্ছি।..{আমি তারেক ,আর এতক্ষন যার
সাথে কথা বলছিলাম সে হলো আমদের
পাশের এলাকার মিম..মেয়েটাকে আমি
বেশ পছন্দ করি..কিন্তু সমস্যা হলো আমি
ওর সাথে সরাসরি কোনোদিন কথা
বলিনি,ফোনে কথা বললাম আজই
প্রথম..মেয়েটা আমাদের কলেজেই
পড়ে..তবে আমার এক ক্লাস সিনিয়র ।.এক
বন্ধুকে দিয়ে ওর নাম্বারটা যোগার
করছি..ঐ বন্ধুই এই বুদ্ধিটা দিছে,যে
মিমের ফোনে কিছু টাকা দিবি,আর পরে
টাকাটা চেয়ে নিবি.এতেই ওর সাথে
কথা বলার চান্স পেয়ে যাবি..তাই এই
বুদ্ধিটা প্রয়োগ করছি..}.একটি পরে কল
ব্যাক আসলো,
--হ্যালো,(কন্যা)
--হ্যা বলুন,টাকা কি গেছে? (আমি)
--হ্যা টাকা এসেছে ঠিকই,কিন্তু টাকা
আজ ফেরত পাবেন না। ২ দিন দেরি হবে।
আমি ২ দিন পর কলেজ যাবো,তখন দিয়ে
দেবো।
--ঠিক আছে..আচ্ছা আপনি কোন কলেছে
পড়েন?«ভয়ে ভয়ে»
--আপনাকে বলবো কেনো? টাকা পাবেন
তা দিয়ে দেবো..বাড়তি কথা বলার সময়
নেই । «রাগ্বত ভাবে»
--আপনাকে তো রাগলে মানায় না..মিষ্টি
করে কথা বলুন,এতেই মানাবে।
--তার মানে! আমাকে রাগলে মানায়
না,আপনি কি আমায় চেনেন?
--আরেহ না না.আপনার কন্ঠ শুনে মনে
হলো..আপনার কন্ঠটা কিন্তু খুব মিষ্টি ।
--সেটা আমি জানি,আপনাকে বলতে
হবেনা।
--খারাপ কিছুতো বলিনিতো,ভালো
কথাও বলা যাবেনা!
--আজাইরা কথা রাখেন..টাকা পেয়ে
যাবেন চিন্তা কইরেন না..টু টু টু..
এইডা কি রকম মাইয়্যা,ভালো কথাও
শুনতে পারেনা!..
--হ্যলো দোস্ত কি খবর? ভাবির সাথে
কথা বলছিস? (যে দোস্ত নাম্বার যোগাড়
করে দিছে।)
--নারে দোস্ত..খুব রাগ দেখিয়ে কথা
বলে, আমারতো এর সাথে কথা বলতে ভয়
হয় ।
--তবুও কথা বলতে হবে,নয়তো ওরে
পাবিনা রে..
--দেখি,চেষ্টা করতেছি তো।
--আচ্চা দেখ তাহলে..বাই..
--হুম.বাই....
চিন্তা করলাম আরেকবার ফোন
করি,কিন্তু ফোন করে কি বলবো? আবার
ঝারি খাবো! নাহ,ভাবতে হবে।....রাতে
আবার কল দিলাম.--ঐ আপনার প্রবলেমটা
কি হা? বলছিতো টাকা দিয়ে দেবো।
আবার কল দিছেন ক্যান?
--আসলে আমি আপনাকে মনে করিয়ে
দিতে চাচ্ছিলাম আরকি..(কাঁপা কাঁপা
গলায়)
--আমার মনে আছে এবং থাকবে।আর যদি
কল করেন টাকা ফেরত পাবেন না বলে
দিলাম।
--জ্বী..ঠিই
ক আআআছে।
--তোতলামি করছেন যে? আপনি মনে হয়
আমার কথায় ভয় পেয়ে গেলেন?
--না না ভয় পাবো কেনো?
--ভয় না পেলেই ভালো..আচ্ছা
রাখি,আমার সময় নেই.
--হুম।..দুদিন পর টাকা আসলো,সাথে সাথে
কলও আসলো.।.
--হ্যালো টাকা পাইছেন?
--হ্যা এইমাত্র পেলাম...
--তো ঠিক আছে।
--আচ্ছা আপনি কিসে পড়েন?
--কেনো? কি দরকার?
--না মানে,আমরা কি বন্ধু হতে পারি?
--নাহ আমার বন্ধুর অভাব নেই। আর আমি
অপরিচিত কারো সাথে বন্ধুত্ব করবো
কেনো?
--অপরিচিত তো কি হইছে? পরিচিত হই
এখন।
--নাহ দরকার নাই.
--এতো ভাব নেন কেনো,শুধু ফ্রেন্ড হতে
চাইছি,বয়ফ্রেন্ডতো হতে চাইনি
--হুম..দেখা যাক..তা আপনার বাসা
কোথায়?
--ঝিনাইদহ ..আর আমি যে উপজেলায়
থাকি ঐটার নাম না বলে অন্য উপজেলার
নাম বললাম.আপনার বাসা কই?
--সিরাজগন্ঞ্জ অমুক যায়গা..আপনার নাম
কি?
--তারেক ...আপনার??
--মিম । পরে কথা হবে এখন কলেজে
যাচ্ছি..
--আচ্ছা ।··..আহ্ কয় বছড়ের সাধনার একটু
উন্নতি হইলো তাহলে......অতঃপর বন্ধুর
পেট ভারি করিলাম আর আমার পকেট
খালি করিলাম,বন্ধুর লাগিয়াই আজ
কন্যার সহিত কথা কইতে পারিলাম.আহা।
রাতে ফেসবুক ব্যবহার করছিলাম এমন সময়
মিমের নাম্বার থেকে মিস কল
আসলো.আমি সাথে সাথে কল ব্যাক
দিলাম......
--হ্যালো..মিসড কল দিলেন কেনো?{আমি}
--ওহ ড্রিস্টার্ব করলাম? ঠিক আছে
রাখছি,আর কখনই কল দেবোনা ।
--আরেহ না না,আমি তা বলিনি,বললাম কল
না দি মিসড কল দিলেন.তাই বললাম..কলও
তো দিতে পারতেন..!
--ঐ দেখেন ফ্রেন্ড হবার জন্য আপনি অফার
করছিলেন,আমি না.,তাই আপনিই সবসময় কল
দিবেন। আমি দেবোনা বুঝলেন..
--হুম.ঠিক আছে..
--আচ্ছা আপনি কিসে পড়েন?
--অনার্স ২য় বর্ষে..(সে যে ক্লাসে পড়ে ঐ
ক্লাসের কথা বললাম)
--আমিও! তাহলে আমরা তুমি করেই
বলবো..কেমন?
--অকা·.
প্রতিদিন কয়েকবার করে কথা হতো এর
সাথে,তবে সবসময় আমাকেই আগে কল
দিতে হতো...আমরা একদম ঘনিষ্ঠ বন্ধু হয়ে
গেলাম...আজ হঠাৎ ঐ কল দিলো.কল
ধরলাম...
--হ্যালো,তা কি মনে করে কল দিলা?
তুমি তো মিসড কল ছারা কল কখনও
দাওনা,তা কি হলো আজ!
--এখন থেকে আমিও কল করবো,তোমার
সমস্যা আছে?
--হুম...দিও..সমস্যা নেই.
--আচ্ছা আমরা দেখা করছি কবে?.দেখা
করার কথা উঠলেই আমি বেপারটা
এড়িয়ে যাই..তাই বললাম
_দেখা হবে একদিন....এই কয়দিনে আরো
বেশি ভালোবেসে ফেলছি
মিমকে..ভাবছি এভাবে আর থাকতে
পারছিনা..মিমকে মনের কথাগুলো বলবো
রাতে..ভয় করছে আমার,যদি এরপর ও আমার
সাথে ফোনে কথা না বলে!নাহ থাক

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.028
BTC 62943.85
ETH 2464.43
USDT 1.00
SBD 2.55