Photography

in #photograps3 months ago

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আমি ও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আপনাদের সবার সুস্থতা কামনা করে আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আপনাদের যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।
20240603_092958.jpg

আমি একদিন সকালবেলা আমাদের আমাদের রাস্তার পাশের পরিবেশ গুলো দেখতে গিয়েছিলাম আমাদের রাস্তার পাশে পরিবেশগুলো অনেক সুন্দর অনেক হাওয়া রাস্তার পাশে বসে থাকলেও মন ভরে যায়। আমাদের রাস্তাগুলো অনেক পরিষ্কার পরিচ্ছন্ন থাকে দেখতে অনেক ভালো লাগে। রাস্তার পাশের গুলোতে যদি লাগিয়ে থাক অনেক সুন্দর লাগবে।

এসব দেখতে দেখতে হঠাৎ আমার চোখে একটি ফুল গাছ পড়ে। ফুল গাছটি অনেক সুন্দর ছিল অনেকগুলো ফুল ধরে আছে । অনেকগুলো ফুলের মাঝে একটি বড় ফুল ছিল। আর গুলো অনেক ছোট ছোট ফুল গুলো মাঝে ওই বড় ফুলটা যেন অনেক সুন্দর ভাবে আকর্ষণ করতেছে। কারণ ছোট ছোট ফুলের মাঝে বড় ফুলটা ছিল মধুখানে। ছোট ফুল গুলো কম দেখা যাইতেছে না। ওই ফুলটা অনেক বড় তার জন্য ওই ফুলটা অনেক সুন্দর ভাবে দেখা যায়। আমার মনে পরলো এই ফুলটার ফটোগ্রাফি করতে। কিন্তু আমি তো ফোনটা বাসায় রেখে আসছি।

20240603_092947.jpg
তারপর আমি বাসায় থেকে ফোনটা নিয়ে এসে ফুলগাছটির ফটোগ্রাফি করতেছি। ফুল গাছটি যেভাবে ফটোগ্রাফি করতেছে ওইভাবে অনেক সুন্দর আসতেছে ফোনটাতে। আমার কাছে ভালো লাগলো বলে আমি এই ফুলটার ফটোগ্রাফি করতেছি। ফুল ভালো লাগে না এমন কোন মানুষ নেই। সবারই ফুল ভাল লাগে কারো কম কারো বেশি। কিন্তু আমার অনেক বেশি ভালো লাগে ফুল গাছ।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু। আমি অধিক আগ্রহে বসে রইলাম আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@jumtak
ডিভাইসSamsung Galaxy
লোকেশনঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে আর কথা না বাড়িয়ে এই পর্যন্ত। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না আবার। আবার যেকোন সময় ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন এই কামনা করি আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

20240607_145246.jpg

*🥀🌹আমি জুমতাক হিমাদ্রি। আমি ঢাকায় বসবাস করি এবং আমি অবিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 56522.91
ETH 2330.97
USDT 1.00
SBD 2.33