Different photography

in #photography3 months ago

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই?আশা করি সবাই ভালো আছেন আমিও মহান আল্লাহর রহমতে ভালো আছি।-এর সাথে আমার দিনটি কেমন কাটছিল তা আমি শুধু শেয়ার করতে যাচ্ছি।আপনাদের ভালো লাগবে তো কথা বাড়ানো আবার আর বিষয় নয় বিষয় হচ্ছে ফটোগ্রাফি আপনাদের কাছে তুলে ধরা। আজকে ফটোগ্রাফি গুলো তুলে ধরব অনেক স্বনামধন্য কামার যদি এটি এই গ্রাম অঞ্চলে অনেক ভালো একটি খামার মেইন রোড এর।
20240612_123348.jpg
কিছুক্ষণ পরে আমরা ছাদে নারকেল খেলাম তারপর নারকেল জল খেয়ে আমি আমার ঘরে ফিরে যাই এবং কিছুক্ষণ বিশ্রাম নিলাম এবং কিছুক্ষণ পরে আমি গোসল করতে যাচ্ছিলাম, আমরা পাউন্ডে গোসল করি যেখানে আমরা বিভিন্ন ধরণের দেখতে পাই। কেউ কেউ গোসল করতে আসে কিন্তু পাউন্ডে রাজনীতির কথা বলা শুরু করে।

আজ আমি যখন গোসল করতে যাই তখন আমাদের গ্রামের একজন রাজনৈতিক নেতা এসে আমাকে পরামর্শ দেন যে আমি আগে কী জানি, তখন আমি বললাম যে আমি সেই বিষয়গুলি জানি। বলার দরকার নেই তখন আমার কথা শুনে সে রেগে যায়।
20240612_123344.jpg
কিছুক্ষণ পর আমি আমাদের বাগানে যাচ্ছিলাম যেটি পুকুরের কাছে এবং আমি বাগানে একটি ফুরাইট গাছ চাষ করেছি, এছাড়াও আমি আমাদের বাগানের কিছু ম্যাকোরোফটোগ্রাফি নিলাম।তারপর আমি আমার কম্পিউটারে ধীর শব্দে কিছু ট্র্যাজাডি গান বাজাই এবং গানগুলি শোনার জন্য আমি গেম খেলছিলাম।

তাই গ্রামে হাঁটতে গিয়ে ফটোগ্রাফি করলাম আশা করছি আপনাদের মাঝে তুলে ধরলে তো আপনাদের ভালো লাগতে পারে। কেমন তবে তার আগে আরেকটা কথা বলব। আগামী দিনের কোন ফটোগ্রাফির হোসনি আবার অবস্থিত সবাই ভাল সুস্থ থাকবেন। আজকে কথা না বাড়িয়ে এখানে বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।

পোস্টবিবরণ
পোস্ট তৈরি@women-power
শ্রেণীরাইটিং
ডিভাইসOppo
লোকেশনবাংলাদেশ

photo_2021-06-30_13-14-56.jpg

IMG-20240605-WA0014.jpg

সবাইকে অভিবাদন! আমি কলি,আমার একাউন্ট "@women-power" আমি একজন উত্সাহী ব্লগার এবং একজন নিবেদিত গৃহিণী হিসাবে, আমি আমার যাত্রা, অন্তর্দৃষ্টি এবং আমাদের দৈনন্দিন জীবনে আমরা যে বহুমুখী ভূমিকা পালন করি সেগুলি নেভিগেট করার জন্য টিপস শেয়ার করার জন্য এই স্থানটি তৈরি করেছি৷ বাড়ি এবং ব্যক্তিগত আকাঙ্ক্ষার ভারসাম্য বজায় রাখা একটি চ্যালেঞ্জ হতে পারে, তবে এটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূও। এখানে, আপনি ব্যবহারিক উপদেশ, হৃদয়গ্রাহী গল্প এবং আপনাকে সমর্থন ও অনুপ্রাণিত করার জন্য ডিজাইন করা উন্নত বিষয়বস্তুর মিশ্রণ পাবেন। রান্নাবান্না এবং গৃহ ব্যবস্থাপনার টিপস থেকে শুরু করে ব্যক্তিগত বৃদ্ধি এবং স্ব-যত্ন পর্যন্ত, "নারী-শক্তি" একটি ভারসাম্যপূর্ণ এবং পরিপূর্ণ জীবন পরিচালনার জন্য আপনার কাছে যাওয়ার সম্পদ। একজন আধুনিক মহিলা হওয়ার আনন্দ এবং চ্যালেঞ্জগুলি অন্বেষণ করার সময় আমার সাথে যোগ দিন এবং আসুন একটি সম্প্রদায় গড়ে তুলুন যেখানে আমরা প্রতিটি ধাপে একে অপরকে উন্নীত করি এবং ক্ষমতায়ন করি।দেখার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমি আপনার সাথে এই যাত্রা ভাগ করার জন্য অপেক্ষা করতে পারি না!উষ্ণ শুভেচ্ছা, কলি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65