One post everyday...

in #photography6 years ago

IMG_20181116_195434.jpg
দেশের একজন ভাল নাগরিক হতে হলে আপনাকে অবশ্যই সে দেশে জাতীয় পরিচয়পত্র থাকা অবশ্যক
যদি আপনার বয়স 18 এর উপর হয়ে থাকে তাহলে অবশ্যই আপনার কাছে একটি আইডি কার্ড থাকতে হবে
দেখি সরকার তার নিজ নিজ রাষ্ট্রের নাগরিক সিদ্ধ করার জন্য একটি করে আইডি কার্ড দিয়ে থাকেন
যে কি জাতীয় পরিচয় পত্র দাবি পরিচিত
হাসতে চাইলে ইয়া জাতীয় পরিচয় পত্র দিয়ে ভিডিও তাদের কাজ করতে পারে
যোগী জবাব আমলাবো করতে পার ইত্যাদি কাজে এই আইডি কার্ড ব্যবহার করা হয়ে থাকে
আইডি কার্ড ছাড়া সিটি তো করা সম্ভব নয় যে আপনি কোন দেশের নাগরিক

তাই আপনি যে দেশে তাগরে কি হোন্ডা কে দো আব তেরা জিকার ঢাকায় কান্ড সুন্দরী এবং প্রয়োজনীয় ব্যাপার

Sort:  

খুবই ভাল । এইবার ভোটে দিতে পারবেন তাহলে । ধন্যবাদ

অনেক অনেক ধন্যবাদ ভাই খুব সুন্দর একটা কমেন্ট করার জন্য হা ভাই আমি দিয়াত করেছি এ বছর ভোট দেবো তবে আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব

তবে সেই ভোটটি অবশ্যই আমি আমার নির্বাচিত প্রার্থীদের দিব যাকে আমি খুব বেশি পছন্দ করি

ভোট কাকে দেবো সেটা বড় কথা নয় তবে সেই ভোটার প্রার্থী হতে হবে অবশ্যই গ্রুপের একজন আল্লা ওয়ালা লোক

বোর্ডের রাখবেন যদি আপনি কোন বেইমান লোককে ভোট দিন তবে সেই দেখবার লোক যদি কোন খারাপ কাজে লিপ্ত হয় তবে সেই পাপের ভাগী আপনাকে হতে হবে
সুতরাং ভাই যদি এক দি ভোটার হয়ে থাকেন তাহলে অবশ্যই একটু ভেবেচিন্তে দেখবেন
আর অবশ্যই সব সময় ন্যায়ের পথে থাকার চেষ্টা করবেন

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59911.66
ETH 2306.14
USDT 1.00
SBD 2.49