Invite me to my elder brother's wedding

in #photography6 years ago

IMG_20180531_141113.jpg
বন্ধুরা আজকের এই পোস্টটি আপনাদের জন্য থাকছে আমার বড় ভাইয়ের বিয়েতে নিমন্ত্রণ।আসলে আপনারা যারা আমার steem বন্ধু রয়েছেন অনেক দূর-দূরান্তের বন্ধু রয়েছেন।হয়তো আপনাদের সবার সাথে যোগাযোগ আমার steemit ছাড়া অন্য কোথাও নেই।অনেকের সাথে আছে আবার অনেকের সাথে নেই কিন্তু সবার সাথে নেই এটাই হচ্ছে বড় কথা।যারা যারা আমার এই পোস্টটি পড়বেন তাদের সবাইকে আমি আমার বড় ভাইয়ের বিয়েতে নিমন্ত্রণ জানাচ্ছি।
IMG_20180531_141120.jpg
এই ফটোতে আপনারা দেখতে পাচ্ছেন নিমন্ত্রণ পত্র এর কভার।চার (৪)রকম কোয়ালিটিতে আমরা আমাদের নিমন্ত্রণ পত্র গুলো সাজিয়েছি।আমি অবশ্যই আপনাদের সাথে তিনটা কোয়ালিটি নিয়ে আসব আর একটা কোয়ালিটি ভুলবশত ফটোগ্রাফি করা হইনাই তাই আপনাদের সামনে নিয়ে আসতে পারি নাই।এখানে মূলত তিনটা ফটো রয়েছে উপরের দুটো ফটো এবং আরও একটা নিমন্ত্রন পত্রের সেম কোয়ালিটি। আমাদের নিমন্ত্রণ পত্রের মূল কোয়ালিটি হচ্ছে ৪ টা।এই চার রকম কোয়ালিটির মধ্যে ৩ টা কোয়ালিটি হচ্ছে একই রকম।শুধুমাত্র একটা কোয়ালিটি হচ্ছে ভিন্ন রকম লাস্ট ফটোগ্রাফিতে ভিন্ন কোয়ালিটির নিমন্ত্রন পত্রের ফটো আপনাদের সাথে শেয়ার করা হল।

Special attraction

The end of the post will end in the next post

Sort:  

ভাই নিমন্ত্রণ পত্রটা খুবই সুন্দর হয়েছে এবং দেখে খুব ভাল লাগল। এটি আসলে বাংলাদেশের সব জায়াগায় এর প্রচলন রয়েছে।

সুন্দর হইছে কাড়

You got a 2.14% upvote from @postpromoter courtesy of @sorayakhatun!

Want to promote your posts too? Check out the Steem Bot Tracker website for more info. If you would like to support the development of @postpromoter and the bot tracker please vote for @yabapmatt for witness!

This post has received a 1.30 % upvote from @booster thanks to: @sorayakhatun.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60968.19
ETH 2367.91
USDT 1.00
SBD 2.56