প্রথম ছবিতে প্রাকৃতিক ফটোগ্রাফি ফুটে উঠেছে।

in #photography3 years ago

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালো আছেন । আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কিছু ফটোগ্রাফি । ফটোগ্রাফি গুলো আপনাদের সবারই অনেক ভালো লাগবে।

প্রথম ছবিতে প্রাকৃতিক ফটোগ্রাফি ফুটে উঠেছে। সূর্য অস্ত যাওয়ার আগমুহূর্তে আমি ফটোগ্রাফি ঠিক করেছিলাম ফটোগ্রাফিতে । আমার অনেক ভালো লেগেছে এটি করার সময় আমার ভাল না লাগলেও ফটোগ্রাফি করা শেষে আমার খুবই ভালো লেগেছে

আমার মনে হল এটি খুব অসাধারন একটি ফটোগ্রাফিক হয়েছে । এ ধরনের ফটোগ্রাফি আমি খুবই পছন্দ করি আশা করি আপনাদের সবার ও ফটোগ্রাফি অনেক ভালো লাগবে।

গ্রামের কিছু কিছু ফটোগ্রাফি আছে যেগুলো দেখতে খুবই ভালো লাগে। যেমন আজকের এই ফটোগ্রাফিতে দেখেই আমার খুবই ভালো লেগেছে। গ্রামের ফটোগ্রাফি গুলো আসলেই দেখতে খুব ভালো লাগে।

একদিন বিকেলবেলা গ্রামের হাঁটতে বের হওয়ার সময় এই ছবিটা তুলেছিলাম। গ্রামের খালি মাঠে হাঁটার সময় ফটোগ্রাফি করতে খুবই ভালো লাগে।

এই ছবিটি তোলা ছিল আমার নানুর বাড়িতে। তবে এবারের আগ মুহূর্তে এই ধরণের একটি খুব সুন্দর মাঠ রয়েছে সেখানে এ ফটোগ্রাফি করেছি।

গ্রামের ফটোগ্রাফি গুলো খুবই ভালো লাগে আমার। নানার বাড়িতে অসাধারণ ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনাদের সবার অনেক ভাল লাগবে আজকেরে ফটো কতগুলো।

শেষের ছবিটি একটি গোলাপ ফুলের। গোলাপ আমাদের খুবই প্রিয় একটি ফুল গোলাপ ফুল পছন্দ করে না এমন মানুষ পৃথিবীতে কবে রয়েছে বিশেষ করে আমার খুবই প্রিয় একটি গোলাপ ফুল

আমি যখন প্রেমে পড়েছিলাম তখন গোলাপ সব সময় উপহার দিতাম। ভালোবাসার প্রতীক হিসেবে গোলাপ ফুলকে ধরা হয়।

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট এখানেই শেষ করলাম। আমি আশা করি আজকের পোস্টটি আপনাদের সবারই অনেক ভালো লাগবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63239.86
ETH 2621.03
USDT 1.00
SBD 2.77