My love photography

in #photography4 years ago

IMG_20191101_123922.jpg
#About lifestyle
বন্ধুরা আমি আকাশ আমি আকাশ
প্রায় দেড় বছর কিংবা তারও বেশি সময় ধরে আমি এই স্টিমিট এ পোস্ট করে আসছে এবং নানা ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে
কিন্তু বেশ কিছুদিন ধরে আমার এই একাউন্টের সমস্যা থাকার কারণে আমি পর্যায়ক্রমে একাউন্ট চেঞ্জ করে থাকি
কিন্তু এখন আমার সমস্যা হলো আমি আবার স্ট্যাম্প দ্বারা আক্রান্ত হয়েছি এবং বিভিন্ন সমস্যার মধ্যে সম্মুখীন হয়েছে

মূলত চিত্রে যে ছবিটি দেখতে পাচ্ছেন এটি আমার নিজের তোলা একটি ফটো
মানুষের জীবন সম্পর্কে বলতে গেলে অনেক কিছুই বলতে হয়।আমিও যেহেতু সাধারণ মানুষের মতই একজন মানুষ তাই আমার জীবনের কিছু লক্ষ্য এবং অগ্রগতি থাকা একান্ত প্রয়োজন। আমি প্রতিদিন সকালে ঘুম থেকে ওঠার পর কিছু খাবার খায় এবং আমার অফিসের কাজকর্ম
অফিস থেকে ফিরে পুনরায় সুন্দরভাবে ওয়াশরুমে গিয়ে আমার হাত মুখ ওয়াশ করার পর আমি খাবার খেয়ে ঘুমিয়ে
এটা ছাড়া আমার আর

আর এই হল আমার লাইফস্টাইল

this is my original content

content maker

@steemgroup2

new account name #j44

If you love me I will help you on your steemit account
Thanks a lot for stay with me

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 62559.43
ETH 3092.10
USDT 1.00
SBD 3.86