Photographs

in #photolast month

আমি বরাবরের মতোই কিছু নিয়ে উপস্থিত হয়েছি আর আজকেও আবার পুনরায় শেয়ার করতে বিলাস । আপনাদের ভালো লাগবে তো বন্ধুরা চলুন শুরু করা যাক আজকের এই রিভিউ আসলে আপনাদের ভালো লাগবে।সময় বুঝে না অনেক কিছুতেই সময় ব্যবধানে অনেক কিছু হয়ে যেতে পারে।

17208514136928512345350791296177.jpg

তো বন্ধুরা চলুন শুরু করি নতুন করে আজকে পোস্ট. কারণ ব্যস্ত সময় কেউ নেবে না কারো খোঁজ. তাইতো বলি আর নিজ নিজ ভাবে আপন মনে চলি. দেখলে আমার ভালো লাগে না কারণ রোজ ছাড়াও আমি অনেক সময় বিভিন্নভাবে নিজেকে এই কম্পেয়ার করি অন্যান্য দিনের সাথে। আর এভাবেই কেটে যায় দিন রাত এবং ২৪ ঘন্টা আর এভাবেই চলতে থাকে মানুষের জীবন সবারই উন্মুক্তভাবে চলা সম্ভব নয়। আশা করছি আপনাদের ভালো লাগবে বন্ধুরা। ভাল লাগলে সেটা মন্তব্য জানাবেন।

মূলত এই সময় স্থির থাকার বিষয় নয় এটা তন্ত্র আর আমতন্ত্রের মধ্যে আছে কারণ এরা ও মানবিক অত্যাচারী.শুধু যে জীবনে তা কিন্তু নয় মরণেও টাকার প্রয়োজন অনেক বেশি। টাকা ছাড়া একটা মানুষের দাফন কাফন ও সহজে হয় না।নিজের না থাকলে ও কারো না কারো টাকার মাধ্যমে এ দুনিয়া থেকে বিদায় নিতে হয়। তার মানে মরনেও টাকার প্রয়োজন রয়েছে। আর এটা আমরা মানতে বাধ্য।

আমরা মাঝে মাঝে খাওয়া দাওয়া করতে দেয় সেখানে বিভিন্ন রকমের আইটেম বা চিকেনের অনেক আইটেম রয়েছে। যাই হোক সেখানে গিয়ে করে কলাম আশা করছি আপনাদের ভালো লাগবে। কথা না বাড়ি এখানে বিদায় নিচ্ছি সবাই ভালো সুস্থ থাকবেন ধন্যবাদ। আবার আসবো ভিন্ন কিছু নিয়ে তবে সবাই ভালো সুস্থ থাকুন।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@jumtak
ডিভাইসSamsung Galaxy
লোকেশনঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে আর কথা না বাড়িয়ে এই পর্যন্ত। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না আবার। আবার যেকোন সময় ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন এই কামনা করি আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

20240607_145246.jpg

*🥀🌹আমি জুমতাক হিমাদ্রি। আমি ঢাকায় বসবাস করি এবং আমি অবিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40