UpBanana and our daily life

in #partiko5 years ago (edited)

কলা একটি অত্যন্ত পুষ্টিকর এবং জনপ্রিয় ফল। আমাদের দেশে বৈশাখ-জ্যৈষ্ঠ আষাঢ় শ্রাবণ কোনটি বারোমাসি ফল পাওয়া যায়। কলা একটি অত্যন্ত জনপ্রিয় এবং সুস্বাদু ফল।দেশের বিভিন্ন অঞ্চলে বিভিন্ন ধরনের কলা চাষাবাদ হয়ে থাকে
কলা সাধারণত বারোমাসি ফল
হাওর বাওর যে কোন এলাকায় প্রচুর পরিমাণে কলা চাষ করা সম্ভব হয়
বিশেষ করে যখন নতুন মাটি কাটা হয় এবং তার উপরে পারে উপর যদি কলার চাষ করা যায় তাহলে প্রচুর পরিমাণে পাওয়া যায়। কলা একদিকে যেমন কাঁচা সবজি হিসেবে ব্যবহার করা যায় তেমনি পাকলে ফল হিসেবে ব্যবহার করা যায়। কলা একটি অত্যন্ত জরুরি এবং প্রয়োজনীয় ফল আমাদের শরীর এবং মনের জন্য
কলা শুধু একটি ফল নয় এটি ভালো একটি সবজি হিসেবেও পরিচিত

দেশের বিভিন্ন অঞ্চলে বিভিন্ন ধরনের কলা চাষাবাদ করা হয়ে থাকে। বিভিন্ন ধরনের কলা সময় গঠিত আমাদের এই সমৃদ্ধ বাংলাদেশ

চিঠি দিয়ে ছবি দেখতে পাচ্ছেন এটি আমার নিজের এলাকার একটি ছবি। 2018 সালে আমি যখন আমার নিজের দেশের বাড়িতে ঈদ কাটানো জন্য বেড়াতে গিয়েছিলাম সেখানে গিয়ে আমি এই ফটোটি সংগ্রহ করি এবং আপনাদের মাঝে তা সরিয়ে দেওয়ার চেষ্টা করে থাকি

যা আপনাদের কে কিছু জ্ঞান আহরণ করতে সাহায্য করবে এবং নতুন কিছু শিখার উদ্ভাবনা তৈরি করবে

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনায় শেষ করছি আমার আজকের ব্লগিং

this is my original content

@j44

Thanks a lot for stay with me

See you again after next time
No more today

Posted using Partiko Android

Sort:  

@j44, thank you for supporting @steemitboard as a witness.

Here is a small present to show our gratitude
Click on the badge to view your Board of Honor.

Once again, thanks for your support!

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63525.26
ETH 2583.76
USDT 1.00
SBD 2.80