Our Rule

in #our7 years ago

গ্রুপ এ যারা কাজ করবে তাদের উদ্দেশ্যে বলছি।
কিছু রুলস মানতে হবে ,

১. কেও দুইটার বেশি একদিনে পোস্ট করতে পারবেননা ,যদি করেন তাহলে কাও আপনকে আপভোটে দিতে বাদ্ধ থাকবে না।

২. সবাই রাত ১০ টার মধ্যে নিজের কাজ করবেন , কাজ শেষ হলে স্টিম অথবা ফেইসবুক আমাকে জানাবেন আপনি কাজটি কমপ্লিট করেছেন।

২. আপনকে কাও আপভোটে করুক আর না করুক আপনি নিজে করবেন , মাথায় এটা রাখবেননা যা ও করেনি দেখে আমি করবো না. নিজে থেকে শুরু করুন।

৩. যাদের কমেন্ট করতে খুব প্রব্লেম হয় তারা কমেন্ট না করলেও যাতে আপভোটে মিস না হয়। .

৪. যতটা সম্ভব রেগুলার আপভোটে করবেন কারো যদি কোনো প্রবল হয় আমাকে জানাবেন। যারা কমেন্ট করবেন তারা ইংলিশ না পারলে বাংলাতে করবেন তাতে কোনো প্রব্লেম নেই. কিন্তু কমেন্ট টা যাতে বোরো হয়।

৫. কাও যদি রেগুলার আপভোটে না দেয় চুপ চাপ না থাকে তার কথা আমাকে জানাবেন।

৬. যাদের নাম বাদ পড়েছে তারা কমেন্ট করবেন। আমি অ্যাড করে দিবো কিন্তু যারাই অ্যাড হবেন রেগুলার কাজ করতে হবে।

যারা কাজ করতে ইচ্ছুক তাদের আমি একটা ওয়েবসাইট দিচ্ছি তারা এটা নিজেদের কাছে রাখবেন এন্ড এখান থাকে সবাইকে আপভোটে করবেন.

Sort:  

Nothing to say. It's fall

Sobar ata mana uchit

Sobai jodi rules manto tahole sobar e onk develop hoto, eta bujhe na. Sartho pura holei sobai maintenance break kore...

bro ame join korte cai.....

https://steemit.com/love/@sarnaly/dad-miss-you#comments Check my post .Comment ,upvote and resteem keep it on

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60814.66
ETH 2400.80
USDT 1.00
SBD 2.60