Sort:  

অভিনন্দন আপনাকে।
হালকা কিছু ধারনা পেয়েছি। আশা করছি যদি আরো দুই একটা পোস্ট সাবমিট করা হয় তাহলে সেখান থেকে একটা সম্ভাব্য ধারণা পেয়ে যাব।

অনেক চমৎকার করে আপনি আপনার এন এফ টি আর্ট তৈরি করেছেন। সম্পূর্ণ বিষয়টি আমার কাছে অনেক চমৎকার লেগেছে।

অভিনন্দন প্রথম প্রতিযোগী হিসেবে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

যদিও এটি করা সহজ মনে হয়, এটি তৈরি করতে এবং ফটোগ্রাফির জন্য একটি উপযুক্ত ফিল্টার বা প্রভাব পেতে অনেক সময় লেগেছিল, তবে আমার প্রকাশনাটি ইতিমধ্যেই আপনাকে কীভাবে আপনার NFT তৈরি করতে হয় তার একটি ধারণা দেবে।

আপনার কথার জন্য আপনাকে ধন্যবাদ এবং আমি বুঝতে পারিনি যে আমি প্রতিযোগিতায় প্রথম প্রকাশ করেছি।

মেম
আমার মনে হয় আপনি, বাংলা ব্লগের বাহিরে পোস্ট করেছেন। একটু খতিয়ে দেখতে পারেন।

আপনার ধারনাকে পুজি করার চেষ্টা চালাচ্ছি। দোয়া করবেন।।

আপনি ঠিক আছেন, আমি লক্ষ্য করিনি।
আমাকে সংশোধন করার জন্য ধন্যবাদ.

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64014.44
ETH 3064.06
USDT 1.00
SBD 3.86