Incredible India monthly contest December #2|My gifts from Santa.

in #newyeargift-20245 months ago (edited)
হ্যালো বন্ধুরা

pexels-cottonbro-studio-3149902.jpg

Source

দরজায় কড়া নাড়ছে নতুন বছর। মাত্র দুদিন আগে পালিত হয়েছে খ্রিস্টানদের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন। খ্রিস্টানদের পবিত্র ধর্মীয় উৎসব বড়দিনের সঙ্গে সান্তা ক্লজের নাম জড়িয়ে আছে। বাইবেলে কোথাও সান্তা ক্লজের উল্লেখ না থাকলেও সান্তা ক্লজ ছাড়া বড়দিনের কথা কল্পনা করা যায় না।

বড়দিনের আগের রাত থেকেই সান্তা ক্লজের উন্মাদনা শুরু হয়। খ্রিস্টান শিশুরা মনে করে, বড়দিনের আগের রাতে বা ক্রিসমাসের যেকোনো সময় সান্তা ক্লজ তাদের জন্য উপহার নিয়ে আসবে। সান্তা ক্লজ নামটি ক্রিসমাসের সাথে এতটাই জড়িত যে এটি সারা বিশ্বে বিখ্যাত।

ইনক্রেডিবল ইন্ডিয়ার এ মাসের তথা এ বছরের শেষ কনটেস্ট এটা।ধন্যবাদ জানাই অ্যাডমিন ম্যাডামকে এত সুন্দর আয়োজনের জন্য।

1. Which gifts do you wish to ask for from Santa? And why?

আমি সান্তাক্লজের কাছ থেকে নিম্নোক্ত উপহারগুলো পেতে চায়।

১.আমার পরিবারের সবাইকে নিয়ে যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারি।পরিবারে এখন কিছু কিছু সংকট চলছে।আমি চাই খুব শীঘ্র এই সংকট কেটে যাক।সবাই মিলে যেন হাসতে পারি এটাই আমার চাওয়া।

২. আমার বাসা থেকে আমার জব পোস্টিং অনেক দূর।আমি চাইব আমার পোষ্টিংটা যেন খুলনাতে হয়।এতে করে আমার জীবনের অনেক সমস্যার সমাধান হয়ে যাবে। তাই সান্তাক্লজ আমাকে এই উপহারটা পারলে আগামীকালই দিয়ে দিক!

৩. আমি বাইক চড়তে আগে ভয় পেতাম।এখন ভালোই লাগে।আমাকে এখন বাইক লাভার ও বলা যায়।আমি সান্তাক্লজের থেকে একটা ভালো মানের বাইক পেতে চায়।যাতে করে আমি স্বাধীনভাবে সব জায়গায় চলাফেরা করতে পারি।

৪.স্টিমিটে কাজ করার শুরু থেকে এই কমিউনিটিতে আছি।আমি মনে প্রাণে চাই এই কমিউনিটি আরও উন্নতি করুক।তাই সান্তা ক্লজের কাছে চাওয়া এই কমিউনিটি যেন সব সময় টপে থাকে।

pexels-laura-james-6102555.jpg

Source

2. How those gifts will be valuable for you? Describe.

আমার প্রথম চাওয়া ছিল আমার পরিবার নিয়ে সুখে শান্তিতে বসবাস করতে চাওয়া।এই নশ্বর পৃথিবীতে পরিবারই সর্বাগ্রে। কাজেই যাই হয়ে যাক আগে পরিবারের সুখ শান্তিই দরকার।অনেক টাকা পয়সা হলেও পরিবারে সুখ না থাকলে সেখানে বাস্তবিক কোনো সুখ নাই বলে মনে করি আমি। দ্বিতীয় চাওয়া ছিল আমার পোষ্টিং,এই একটা সমস্যা আমার জীবনকে বিষিয়ে তুলেছে। এটা অনতিবিলম্বে সমাধান হওয়া দরকার।আর বাইক চেয়েছি কারন আমার স্বাধীন চলাচল খুব ভাল লেগেছে। তাই এটা আরও মসৃন করতে ভাল বাইকের বিকল্প নাই। আমি সব শেষে চেয়েছি কমিউনিটির উন্নয়ন। কমিউনিটি ভাল থাকলে আমরা সবাই ভাল থাকব।যেটার উপর ভিত্তি করে আমরা একত্রিত হয়েছি সেটাই যদি ভালো না থাকে তাহলে সবই বিফল হবে।

pexels-koolshooters-6194085.jpg

Source

3. Do you believe if we ask by heart something, we can achieve it? Is that ever happened to you?

আমি মনে প্রাণে বিশ্বাস করি কেউ যদি মন থেকে কিছু চায় তবে সেটা সে পাবেই। আমার সাথে এমনটা হয়েছে।আমি মনে প্রানে যে ধরনের জব চেয়েছিলাম ঈশ্বর আমাকে সেটাই দিয়েছিল।আমি সেখানে কাজও করেছি ১.৫ বছর।কাজেই মনে প্রাণে চাইতেও হবে আর সেটা পেতে যা যা করা উচিৎ সবই করতে হবে,তাহলেই কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জন সম্ভব।

প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী আমি আমার তিন স্টিমিয়ান বন্ধুকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।@shasan705 @amekhan @sakib012

তো বন্ধুরা আজ এ পর্যন্তই।আমার পোস্টটি পড়ে কেমন লাগল তা কমেন্টে জানাবেন।

ধন্যবাদ
Sort:  

আপনাকে অসংখ্য ধন্যবাদ ইনক্রেডিবল ইন্ডিয়ার ২০২৩ সালের শেষ কনটেস্টে অংশগ্রহণ করার জন্য। আপনার উইশগুলো খুবই বাস্তবোচিত হয়েছে।

আপনি একদিকে যেমন আপনার পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকতে চেয়েছেন তেমনি জব পোস্টিং খুলনাতে চেয়েছেন। সত্যিই আপনাকে রোজই অনেকটা পথ জার্নি করে আপনার অফিসে যেতে হয়।

আমরা ছেলেরা প্রায় প্রত্যেকেই কোনো না কোনো বয়সে গিয়ে বাইকের প্রয়োজনীয়তা অনুভব করি। নিজস্ব একটা বাইক থাকলে অনেকটাই স্বাধীনতা অনুভব করা যায়।

আপনি আমাদের কমিউনিটির উন্নতি চেয়েছেন। কমিউনিটির উন্নতি হলে সেটা আমাদের সবার জন্যই ভালো হবে।

ঈশ্বরের কাছে আমি প্রার্থনা করি, আপনার সকল উইশগুলো খুব তাড়াতাড়ি পূর্ণ হোক।

ধন্যবাদ দাদা আপনাকে আমার পোষ্টটি মনোযোগ সহকারে পড়ে এত সুন্দর মন্তব্য করার জন্য। আসলেই আমার সান্তার কাছে চাওয়া উপহারগুলো খুবই জরুরি।
আমার জন্য প্রার্থনা করবেন যেন সান্তাক্লজ আমাকে উপহারগুলি পাঠিয়ে দেয়।
একই সাথে আমাদের কমিউনিটির উন্নয়ন মানে আমাদেরও উন্নয়ন।
ধন্যবাদ আপনাকে,ভালো থাকুন।

প্রতিযোগিতায় অংশে গ্রহণ এর জন্য ধন্যবাদ। আপনি এত চমৎকার করে প্রশ্নগুলোর উত্তর দিয়েছেন যে প্রশ্নংসা না করে পারছি না।
জীবন এর জন্য প্রয়োজনীয় প্রতিটা জিনিসই চেয়েছেন আপনি। আর এটাই স্বাভাবিক।
প্রতিযোগিতার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

প্রিয় ভাই আপনাকে এই প্রতিযোগীতায় অংশ নেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। আপনি সান্তা ক্লোজের কাছে যে যে জিনিসগুলো চেয়েছেন তার সবটাই পূরণ হোক আমি এই কামনা করি।

বিশেষ করে আপনার জব পোষ্টিং যেন কাছে কোথাও হয়। তাহলে আপনার কষ্ট অনেকটা লাঘব হবে। আমি নিজেও জানি এতদূর জার্নি করে জব করার কি কষ্ট।

আর আমিও চাই আমাদের কমিউনিটি আরো উন্নতি করুক। সবাইকে নিয়ে এই পথচলা কখনো যেন বন্ধ হয়ে না যায়। আমরা প্রত্যেকেই সৎ ভাবে কাজ করে যাবো আমাদের কমিউনিটিতে।

ভালো থাকবেন ভাই। আপনার পোষ্টটি পড়ে ভালো লাগলো।

ধন্যবাদ ভাই আপনাকে আমার পোষ্টটি যত্নসহকারে পড়ে সুন্দর মন্তব্য করার জন্য। আমি মনে প্রাণে চায় সান্তাক্লজ আমাকে উপহারগুলো দিয়ে দিক।
আমার জব পোস্টিং টা ভালো হলে অনেক কিছুর সমাধান হয়ে যায়।
দোয়া করবেন আমার জন্য।
ভালো থাকুন।

আসলে আমরা মনের ভাব গুলি প্রকাশ করি শান্তা ক্লোজ এর কাছে। আপনি একটা সময় বাইক চালাতে ভয় পেতেন ।এখন বাইক লাভার হওয়াতে
একটা ভালো বাইক চেয়েছেন উপহার হিসেবে।
আপনি এটিও চেয়েছেন পরিবার-পরিজন নিয়ে
যেতে একসাথে থাকতে পারেন তাই আপনার
পোস্টিং টি যেন খুলনাতেই হয়। অনেক সুন্দর
মানসিকতার মানুষ আপনি ।পরিবার
সাথে থাকতে চান। আপনার সবগুলো আশা যেন
পূর্ণতা পায় মন থেকেই দোয়া করি। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.031
BTC 67859.32
ETH 3799.86
USDT 1.00
SBD 3.67