ভুতের ছবি

in #news6 years ago

আমি অনেকে শুনেছে যে ভূতের ছবি দেখে ভয় পায় কিন্তু আমি আজ পর্যন্ত ভুতের ছবি দেখে ভয় পাইনি। আসলে দেখতে কি রকম কারণ আমি যতদূর জানি ভূত কেউ দেখে নাই তো ভূত দেখতে কি রকম এটা মানুষ ছবিতে যে রকম দেখায় ভূত কি দেখতে আসলেই সেরকম আমার এটা নিয়ে বড় একটা প্রশ্ন আছে।

যেমন বিভিন্ন ছবিতে এলিয়েনের ছবি দেখবেন এলিয়েন দেখেনি আহলে এলিয়েনের ছবি যে এইরকম এরকমটা মুভিতে দেখায় কি করে নিশ্চিত হলাম আমরা কারণ আজ পর্যন্ত কেউ এলিয়ান দেখি নাই।

ঠিক তেমনি ভুতের ছবি ভূতের যে চেহারা মুভিতে উপস্থাপন করা হয় সেটাও আমি মনে করি ঠিক না কারণ কেউ ভুত দেখেন আই পরিচালক নিজেও ভুত দেখেন এই ছবিতে যারা অভিনয় করতে চায় তারাও ভূত দেখে নেই তাহলে তারা কিভাবে শিওর হল যে চেহারা সেরকম।

তো যাই হোক আমি ভুতের ছবি দেখে ভয় পাই না কারণ আমার কাছে এর গুলা ফানি মনে হয় এবং জোকার মনে হয় বুঝে না কেন জোকার হা হা হা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 63003.41
ETH 3122.79
USDT 1.00
SBD 2.52