চিতল পিঠা

in #news6 years ago

চিতল পিঠা কিন্তু যেটা একদম মনে করেন করে বানায় সেটা আমার খুব ভালো লাগে। এবং আমি এটা মাংস দিয়ে খেতে খুব ভালোবাসি মাংস তার সাথে একটু ঝোল আলু ও চরম টেস্ট।

বিশেষ করে শীতকালে চিতল পিঠা সকালবেলা তাছাড়া চিতল পিঠা কিন্তু একটি মানে কেটে সেটা গুড়ের সাথে মিশিয়ে দইয়ের মতো করে একটা সুন্দর পিঠা-পায়েসের মত ঠিক বলা চলে সেরকম একটা বানায় এটা আরও টেস্টি লাগে আমার কাছে।

তো যেটা বলছিলাম ঢাকা শহরের রাস্তায় বিভিন্ন জায়গায় কিন্তু শীতকালে বিশেষ করে চিতল পিডা কিনতে পাওয়া যায় 5 টাকা করে পিস এই দেশে বাড়িতে যখন এটা বানানো হয় সেইটার যেই সাদ সেনা কিন্তু খুব কমই পাওয়া যায়। তো বলছিলাম তবে ডিম বেশি করে দিলেও সেটা অন্য রকম টেস্ট লাগে আবার কোন কোন জায়গায় দেখেছি যে পুরো একটি চিঠি যার মধ্যে পুরো একটি ডিম দিয়ে দেয়।

আসলেই মজা লাগে তবে আমার ভাপা পিঠা একদম ভালো লাগে না। ভাপা পিঠা শুকনা শুকনা লাগে একদম ভালো লাগে না বুঝছেন একদম ভালো লাগে না।

আপনাদের কোন পিঠা ভালো লাগে আমাকে জানাবেন ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 55030.03
ETH 2337.21
USDT 1.00
SBD 2.32