আমার প্রথম Post

in #newyesterday

• 🤗 আমার প্রথম Post 🤗✅

এই সাইট এ এটি প্রথম Post। তবে আমি ভিষন কৌতুহলি সামনে কি ঘটবে সেটা নিয়ে। আজ আমি আমার এই প্রথম Post এ আমার আবেগ,অনুভুতি,কৌতুহল সম্পর্ক জানাবো।

• ✅ আমি কে ?

প্রথমে আমি আমার নিজের সম্পর্ক একটু বলি। আমার নাম মোঃ নিসাদ সরকার আমার পিতা মোঃ জামাল উদ্দিন মাতা মোছাঃ মরজিনা বেগম। আমি মধ্যেবিত্ত পরিবারের। আমি ১০ম শ্রেণিতে লেখাপরা করছি। আমি বাংলাদেশর কুরিগ্রাম জেলায় বসবাস করি।

• ✅ কেনো আমি Post করছি ?

আমি এখানে post করছি কারন আমি আমার পরিবারকে যতটুকু সম্ভব সাহায্য করতে চাই

• 🤗 আমার অনুভুতি ?

যেহেতু এটা আমার প্রথম post তাই আমি খুবি কৌতুহলি এটা দেখার জন্য সামনে কি ঘটবে কেকে আমাকে ভোট দিবে আমাকে কে কি কমেন্ট করবে আমার কত উপার্জন হবে ইত্যাদি বিষয়ে আমি খুবি কৌতুহলি।

• ✅ সবার কাছে চাওয়া

আমি সবার কাছে একটি করে ভোট চাই দয়া করে 🙏🙏 আমাকে একটি ভোট দিন👍👍
1723091318887.jpg

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60937.59
ETH 2721.71
USDT 1.00
SBD 2.43