landscape

in #naturelast month

হায় সবার সুস্থতা কামনা করে নতুন একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি আজকের পোস্টটা দেখতে পাবেন কিছু ফুলের ফটোগ্রাফি আর বলে ফটোগ্রাফি গুলো থেকে আমি ফটোগ্রাফি করেছিলাম শুরু করা যাক আজকের গুলো।আমার মত করে আপনাদের সাথে শেয়ার করবো।চুলুন এইবার তাহলে।

20160521_141821.jpg
সবুজ গাছ আমাদের গ্রহের জীবনরেখা, যা অক্সিজেন, আশ্রয় এবং অগণিত প্রজাতির ভরণপোষণ প্রদান করে। তারা কার্বন ডাই অক্সাইড শোষণ করে এবং অক্সিজেন মুক্ত করে আমাদের বাস্তুতন্ত্রের ভারসাম্য বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা সমস্ত জীবের জন্য অপরিহার্য। গাছ ছায়া দেয়, দূষণ কমায় এবং মাটির ক্ষয় রোধ করে, আমাদের পরিবেশকে স্বাস্থ্যকর এবং আরও টেকসই করে।

20160521_141819.jpg
পাতার স্পন্দনশীল সবুজ ছাউনি কেবল দৃশ্যতই অত্যাশ্চর্য নয় বরং বন্যপ্রাণীর জন্য একটি আশ্রয়স্থল, বাসস্থান এবং খাবার সরবরাহ করে। জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে লড়াই করার এবং একটি সবুজ ভবিষ্যত নিশ্চিত করার জন্য গাছ লাগানো এবং রক্ষা করা একটি সহজ কিন্তু শক্তিশালী উপায়।
20160521_141818.jpg
আসুন আমরা পৃথিবীর এই নীরব অভিভাবকদের প্রশংসা করি এবং লালন করি, তাদের অপরিসীম মূল্য এবং তারা আমাদের জীবন এবং গ্রহে যে অগণিত সুবিধা নিয়ে আসে তা স্বীকার করি।তবুও যখনি যেমন করে পাই তেমন করে তুলে ধরতে চাই আর আপনাদের ভালোলাগা পাই এই জন্যই মতো ফটোগ্রাফি শেয়ার করা যায়।

তো যাক আগামীতে বিভিন্ন পোস্ট নিয়ে আসবো বিভিন্ন ফটোগ্রাফি নিয়ে বিভিন্ন বিষয়বস্তু নিয়ে আসব। সে পর্যন্ত সবাই যার যার মত করে সুস্থ থাকবেন এভাবেই আর কথা না বাড়াই। আগামীতে বিভিন্ন ফটোগ্রাফি নিয়ে আসি আবার ভালো থাকবেন সবাই। ধন্যবাদ ধন্যবাদ।

পোস্টের বিবরণ:-
বিভাগপোস্ট।
ডিভাইসrealme
বিষয়ব্লগ
লোকেশনঢাকা, বাংলাদেশ।
কভার@username91

_
_

🙎‍♂️ "চলুন পরিচিত হয়েনি " 🙎‍♂️
FB_IMG_15815213031904387.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @username91 আমি একজন বাংলাদেশী। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আমার শখের বিভিন্ন সেট আছে যা আমাকে সৃজনশীলভাবে নিযুক্ত রাখে এবং শারীরিকভাবে সক্রিয় রাখে। আমি ভিডিও গেম খেলতে ভালোবাসি, যা আমাকে বিভিন্ন জগতে এবং চ্যালেঞ্জের মধ্যে ডুব দিতে দেয়। ক্রিকেট আমার আরেকটি আবেগ; এটি শুধুমাত্র একটি খেলা নয়, ফিট থাকার এবং দলের মনোভাব উপভোগ করার একটি রোমাঞ্চকর উপায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির প্রতি আমার ভালবাসা আমাকে ক্যাপচার করতে এবং সুন্দর মুহূর্তগুলি তৈরি করতে দেয়, সাধারণ দৃশ্যগুলিকে অসাধারণ স্মৃতিতে পরিণত করে। আমার ব্লগের মাধ্যমে, আমি আমার গেমিং অভিজ্ঞতা, ক্রিকেট অ্যাডভেঞ্চার, এবং ভিজ্যুয়াল গল্প বলা, অনুপ্রাণিত করার আশায় এবং অন্যদের সাথে যারা একই ধরনের আগ্রহ শেয়ার করে তাদের সাথে সংযোগ স্থাপন করি।আল্লাহ হাফেজ। 💥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58940.53
ETH 2638.80
USDT 1.00
SBD 2.49