জোহান ড্রিম ভ্যালি পার্কে একদিন। পর্ব-০১

in #naturelast month

আসসালামু আলাইকুম।
প্রিয় বন্ধুগণ আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।ঘুরতে কার না ভালো লাগে?আমার ঘুরতে অনেক ভালো লাগে। আমাদের দৈনিক জীবনের সকল ব্যস্ততার মাঝে নিজের মনকে একটু রিফ্রেশ করার জন্য ঘুরার কোন বিকল্প নেই। আমি ঘুরতে গিয়েছিলাম ঝিনাইদহ জেলায় অবস্থিত জোহান ড্রিম ভ্যালী পার্কে।প্রায় ১০০ বিঘা জমির উপর পার্কটি নির্মাণ করা হয়েছে। পার্কটি আমার বাসা থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে অবস্থিত।আমি সকাল সকাল ঘুম থেকে উঠে নিজেকে ফ্রেশ করে সবকিছু গুছিয়ে পার্কের উদ্দেশ্যে রওনা দিয়েছি।আমার বাসা থেকে পার্কে পৌঁছাতে এক ঘণ্টা সময় লেগেছে। পার্কে পৌঁছিয়ে প্রথমেই দেখলাম সুবিশাল সুন্দর একটি বড় গেট যেখানে লেখা আছে জোহান ড্রিম ভ্যালি ঝিনাইদহ।

IMG_0454.jpeg

IMG_0453.jpeg

আমি টিকিট কাউন্টারে গেলাম এবং টিকিট কাটলাম। টিকেট কেটে পার্কের ভেতরে প্রবেশ করলাম। টিকিটের মূল্য জনপ্রতি ৬০ টাকা। পার্কটি অনেক বড় তাই আমি এক পাশ থেকে ঘুরা শুরু করলাম। প্রথমেই দেখলাম নিরিবিলি একটি জায়গা সাথে পাখির কিচিরমিচির ডাক। নিজেকে প্রকৃতির সাথে মিশিয়ে নিয়ে ক্যামেরাবন্দি হলাম। ওইখানে অনেকক্ষণ ঘুরলাম।

IMG_0349.jpeg

এরপর চলে গেলাম সুন্দর একটি লেকের ধারে। লেকের মধ্যে স্পিডবোট ছিল আমি স্পিডবোটে উঠে ঘুরলাম। আশেপাশের সৌন্দর্যের ফটোগ্রাফি করলাম। নিজেকে নিরিবিলি অনেক সময় দিলাম।আশেপাশে অনেক স্পট ছিল সেগুলো ঘুরে ঘুরে দেখলাম।

IMG_0427.jpeg

IMG_0429.jpeg

এভাবে ঘুরতে ঘুরতে কখন যে দুপুর হয়ে গেল বুঝতেই পারি নাই। প্রচুর ক্ষুধা লেগেছিল পার্কের মধ্যেই রেস্টুরেন্ট ছিল তাই দেরি না করে তাড়াতাড়ি রেস্টুরেন্টে খেতে চলে গেলাম।দুপুরের খাওয়া-দাওয়া শেষ করে নিরিবিলি জায়গায় একটু রেস্ট নিলাম। ঘুরার বাকি অংশটুকু দ্বিতীয় পর্বে আলোচনা করব। ধন্যবাদ। 😍

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61249.08
ETH 3397.67
USDT 1.00
SBD 2.51