about my self.

in #my2 years ago

আসসালামু আলাইকুম! আলহামদুলিল্লাহ আশাকরি সবাই ভালো আছেন। এই স্টিমিট এ আমি একজন নতুন সদস্য। আমার পুরো নামঃ মোঃ কাউছার মুন্না। ঠিকানাঃ ঈদগাহ, সদর কক্সবাজার। পড়াশুনাঃ কক্সবাজার সরকারি কলেজ,বাংলা।
সম্প্রতি আমার এক বড় ভাইয়ের ফেজবুক পোষ্টের মাধ্যমে এই ব্লগিং সাইট সম্পর্কে অবগত হই।এবং উনার হাতেই হাতেখড়ি আজ প্রায় একমাস যাবত এখন প্রায় কিছুটা হলেও এর নিয়ম কানুন সম্পর্কে অবগত হতে পেরেছি।

সম্প্রতি এই স্টিমিট বাংলাদেশ কমিউনিটি উনার থেকে পাই।
এখন থেকে নিয়মিত আপনাদের পাশে থেকে আরো অনেক কিছু শিখে তারপর এই জগতে বিচরণ করতে বদ্ধপরিকর।

আমি আশা রাখছি ইনশাআল্লাহ সবাই আমাকে সহ,নতুনদের সার্বিক সহযোগীতার মাধ্যমে আমাদের এগিয়ে যেতে সহায়তা করবেন সে কামনায় করছি। এই গ্রুপে যেহেতু আমি নতুন,রুলস গুলা সম্পর্কে হয়তো অনেকাংশ গাফেল থাকবো। আপনাদের সঠিক ভ্রাতৃতুল্য আচরণে এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

আগামীকাল থেকেই নিয়মিত পোস্ট করবো,সকল নিয়মমতো, সবাই আমাকে সাপোর্ট করবেন,ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64112.50
ETH 3174.45
USDT 1.00
SBD 2.54