আমার শখের প্রিয় মোটরসাইকেল এ ঘুরাঘুরি।পর্ব -০১

in #motorcycle2 months ago (edited)

আসসালামু আলাইকুম।
প্রিয় বন্ধুগণ, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।
কথায় আছে না শখের তোলা ৮০ টাকা😊।কথাটা আসলেই সত্য। আজকে আমি আমার প্রিয় একটি জিনিস আপনাদের সাথে শেয়ার করব,আর সেটা হলো আমার মোটরসাইকেল।
IMG_20210621_183857.jpg
আমি ২০১৮ সাল থেকে নিজের চলাফেরার জন্য মোটরসাইকেল ব্যবহার করি। আমি আমার শখের প্রিয় মোটরসাইকেলটি ২৬/০৩/২০২১ সালে শোরুম থেকে নতুন কিনেছিলাম। আমার এই প্রিয় মোটরসাইকেলটি আমার বাবা আমাকে কিনে দিয়েছিল। আজ ২৩/০৫/২৪ সাল পর্যন্ত গাড়িটি আমার কাছেই আছে।
IMG_20210514_093108_1.jpg
আমি গাড়িটি অনেক যত্ন সহকারে ব্যবহার করছি যেহেতু এটি আমার অনেক প্রিয় শখের মোটরসাইকেল। এই মোটরসাইকেলটির সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে।আমি ঘুরতে অনেক ভালবাসি এবং আমার ঘুরতে অনেক ভালো লাগে।আমি আমার ব্যবসার ফাঁকে একটু অবসর সময় পেলেই ঘুরতে চলে যাই। আমি আমার বন্ধুবান্ধব, ফ্যামিলির সাথে ঘুরতে অনেক জায়গায় গিয়েছি। এইসব স্মৃতিগুলো সারা জীবন মনে রাখার মত।
1621003501315.jpg
1627228432648.jpg
আমি যেখানেই ঘুরতে যাই না কেন তখনই আমার প্রিয় সঙ্গিনী হয়ে ওঠে এই মোটরসাইকেলটি।ঘুরাঘুরি বাদেও আমার নিত্যদিনের কাজকর্মে, ব্যবসায়িক কাজকর্মে, এবং আমার নিত্যদিনের চলাফেরায় আমার প্রিয় সঙ্গী এই মোটরসাইকেলটি।এই মোটরসাইকেলটি নিয়ে আরো অনেক স্মৃতি রয়েছে যেগুলো পর্যায়ক্রমে আপনাদের সাথে শেয়ার করব। ধন্যবাদ সবাইকে। 😊

Sort:  

TEAM 5

Congratulations! Your post has been upvoted through steemcurator08.

Curated by : @radjasalman

@najmulislam প্রতিটা মানুষের কিছু না কিছু শখ থাকে। আপনার সখটা পূরণ হয়েছে। দোয়া রইল

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65128.68
ETH 3442.23
USDT 1.00
SBD 2.52