Moonlight night

in #moonlight7 years ago

P7GAMfJ.jpg

কোন কোন রাতে আজকের মত অপূর্ব জোসনা হয়। সারা বারান্দা চাঁদের উষ্ণ আলোতে ঝলমল করে। প্রকৃতিটা তখন অসহ্য রকমের সুন্দর লাগে। চাদের আলো আমি বরাবরই ভালবাসি, তাই বারান্দায় চেয়ার পেতে চাঁদের আলোয় ভাসতে থাকি।

মাঝে মাঝে মনে হয় এই আলোতে একা একা কোথায় বেড়াতে ভাল হতো।। কিন্তু আবার চাদর মুড়ি দিয়ে নিজেকে গুটিয়ে ফেলি। যেন চাঁদের সাথে আমার আড়ি!

মাঝে মাঝে নিস্তব্ধতায় কুয়াশার টুপ টুপ শব্দ হয়। আমি কান পেতে শুনতেই থাকি সেই মন ভোলানো শব্দটা। মাঝে মাঝে উপরে তাকালে দেখতে পাই গাছের কালো পাতাগুলো সর সর শব্দ করে দোল খাচ্ছে। যেন আজ তাদের অনেক আনন্দ। কিন্তু তবুও হৃদয় যেন হা হা কার করে উঠে! আদিদিগন্ত বিস্তৃত শূণ্যতায় কি বিষণ্ণতাই না অনুভব করি।

কখনো কখনো মনে হয় বিস্তর কালো অন্ধকার থেকে কেউ কেউ আমাকে ডাকছে। যার সঙ্গ পেয়ে আজ আমি নিঃসঙ্গতা অনুভব করি.........

Sort:  

the moon comming from between the clouds, life can be very beautifull, one only has to open the eyes and enjoy it!

Epic image! i don't understand the words.

This post has received a 0.78 % upvote from @drotto thanks to: @nirobhridoy.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59351.18
ETH 2529.39
USDT 1.00
SBD 2.42