That is why my father planted red spinach seeds in front of our house.

in #mnbvc2 years ago

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন সুস্থ আছেন।
আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব লাল শাকের কথা।

IMG20220104095006.jpg

আপনাদের কাছে হয়তো অবাক লাগবে। এ কথা শোনার পর যে লালশাক আবার কোন ধরনের শাক একেকবার একেক রকম।

IMG20220104095002.jpg

আমাদের দেশে আমরা এরশাদকে লালশাক বলে থাকি কারণ এই সবগুলোর কালার হচ্ছে লাল কালার। এই জন্যই বলি লাল শাক।

IMG20220104095011.jpg

লালশাক আমার খুব প্রিয় একটি খাবার আমি লাল শাক রান্না খেতে অনেক পছন্দ করি। লাল শাক রান্না খেতে আর ভালো লাগে।

লালশাক আমার খুব পছন্দের একটি খাবার লাল শাক চিংড়ি মাছ দিয়ে রান্না করলে অনেক বেশি মজা হয় খেতে।

তুই যা না বলাও এরপর আমি আমার আম্মু আমাদের বাড়ির সামনে অনেকগুলো লালশাকের বিচি রোপন করেছে।

সেই বিচি থেকে অনেকগুলো লালশাক বের হয়েছে এরপর ওই বিচিগুলো আমার আম্মুকে নিয়ে নিয়ে রান্না করে।

লালশাক আবার চিংড়ি মাছ দিয়ে ভাজি করা যায় আবার চিংড়ি মাছ দিয়ে রান্না করা যায় তোমার পছন্দ লালশাকের আমি অনেক ভালবাসি।

লালশাকের রান্নার মজাটাই আলাদা কারণ লাল শাক খেতে শুকনো ভাত দিয়ে অনেক বেশি মজা হয় আর ভাজি করলে আরও বেশি।

এই জন্যই আমাদের বাড়ির সামনে আমার আব্বু লাল শাকের বীজ বপন করেছে আরো বীজ থেকে লালশাক উঠেছে অনেকগুলো।

লাল শাক খেতে আমি খুব ভালোবাসি লালশাক আমার খুব পছন্দের একটি শাখা আমাদের এখানেও বিভিন্ন ধরনের শাক রয়েছে।

তারমধ্যে লালশাক পুঁইশাক কুমড়া শাক লাউ শাক ইত্যাদি সব ধরনের সাকি আমি পছন্দ করি কোন ধরনের শাক আমি বাদ দেই না।Hello friends, how are you all, I hope by the grace of God, everyone is well and healthy.
Today I will share with you about red spinach.

! [IMG20220104095006.jpg] ()

You may be surprised. After hearing that red spinach is another kind of spinach.

! [IMG20220104095002.jpg] ()

In our country we call Ershad Lalshak because the color of all these is red color. This is why I say red spinach.

! [IMG20220104095011.jpg] ()

Red spinach is one of my favorite foods. I like to eat red spinach cooked a lot. It is better to eat red spinach cooked.

Red spinach is one of my favorite dishes. Red spinach cooked with shrimp is much more fun to eat.

No matter what you say, then my mother planted a lot of red bean sprouts in front of our house.

A lot of red beans have come out of that beech and then those beeches are cooked with my mother.

Lalshak can be fried with shrimp again. It can be cooked with shrimp. I like Lalshak very much.

The fun of cooking red spinach is different because eating red spinach is much more fun with dried rice and more fried.

That is why my father planted red spinach seeds in front of our house.

I love to eat red spinach. Red spinach is one of my favorite branches. We also have different types of spinach here.

Among them, red spinach, spinach, pumpkin, squash, squash, etc., all kinds of squash I like, I do not leave out any kind of squash.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44