আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করব আমার পছন্দের একটি ফুল।

in #mnbv2 years ago

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভাল আছি আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করব আমার পছন্দের একটি ফুল।

IMG20220104095717.jpg

এই ফুলটাকে আমরা আমাদের বাসায় বলে থাকি কলমির ফুল। এই ফুলগুলো যখন পড়ে তখন সে গুলোকে দেখতে অনেক সুন্দর দেখায়।

IMG20220104095711.jpg

কলমি শাক খেতে অনেক ভালো লাগে। আমি অনেক পছন্দ করি কলমি শাক খেতে। কলমি শাক ভাজা খেতে আরো ভালো লাগে।

IMG20220104095707.jpg

আমার আম্মু মাঝেমধ্যে কলমি শাক রান্না করে। বুটের ডাল দিয়ে কলমি শাক যদি রান্না করা হয় তাহলে আমার কাছে আরও বেশি ভালো লাগে।

আমার আম্মু আমার জন্য কলমি শাক রান্না করে থাকে। আমার কাছে খুব ভালো লাগে কলমি শাক রান্না করা খেতে।

আবার আমার আম্মু কলমি শাক ভাজি ও করে থাকে। আমি কলমি শাক ভাজি খেতে খুব ভালোবাসি। আমার কাছে খুব ভালো লাগে কলমি শাক খেতে।

আমাদের বাড়ির পাশের জমিনে কলমি শাক রয়েছে। আমার আম্মুর সেখান থেকে কোন মেয়েকে নিয়ে এসে রান্না করে এবং ভাজি করে।

আমার কাছে খুব ভালো লাগে কলমি শাক খেতে। রোজার দিনে বুটের সঙ্গে কলমি শাক ভাজা খেতে অনেক পছন্দ করি আমি।

আমি মাঝেমধ্যে আমাদের বাড়ির পাশের জমিনে গিয়ে কলমি শাক দেখে আসি বড় হয়েছে কিনা। খুব ভালো লাগে আমার কাছে কলমি শাক।

তাই আমি কল মিরপুরের কিছু ফটোগ্রাফি করি। কলমের ফুল দেখতে খুব সুন্দর দেখায়। আমার কাছে খুব ভালো লাগে।

আমাদের পরিবারের সবাই কলমি শাক খেতে খুব ভালোবাসে ্মি্ম্মি্মি্ম্ পছন্দ করি তাই আমার আম্মুও প্রতিদিন রান্না করে।

আমার আম্মু আজকেও আমার জন্য কলমি শাক রান্না করছে। আমার আম্মু আমার জন্য বেশিরভাগ সময় কলমি শাক রান্না করে থাকে।

কলমি শাক রান্না করা খেতে আমি অনেক ভালবাসি। আমার কাছে খুব ভালো লাগে কলমি শাক খেতে আমি অনেক পছন্দ করি।

আমাদের বাড়িতে আমি আমার আম্মুকে বলেছি যেন প্রতিদিন কলমি শাক রান্না করে। আমার কাছে খুব ভালো লাগে কলমি শাক।

আমার আম্মু বেশিরভাগ সময়ই আমাদের জন্য কলমি শাক রান্না করে আমি খুব পছন্দ করি কলমি শাক খেতে এবং সেগুলো দেখতে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44