Macro photography

in #macro2 months ago

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আপনাদের সবার সুস্থতা কামনা করি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি ।যদি ভালো লেগে থাকে তাহলে জানাতে ভুলবেন না আর কিছু না বলে ফুলের পোস্টটি শেয়ার করা যাক ।

20210131_082413.jpg

আমি একদিন হঠাৎ একটা জায়গায় গিয়েছিলাম সেখানে গিয়ে দেখি সুন্দর একটা ফুল ফুলটি আমার কাছে অনেক বেশি ভালো লাগলো তাই আমি দেরি না করে এই ফুলটির ফটোগ্রাফি করে ফেলি অনেক সুন্দর এই ফুলটি আমি এই ফুলটির ফটোগ্রাফি অনেক বার করেছি এই ফুলটি ফটোগ্রাফিতে অনেক সুন্দর আসছে ফুলটি অনেক সুন্দর এক কথায় অসাধারণ লেগেছে আমার কাছে।

ফুলটির রংটা অনেক সুন্দর ছিল এই রংটা আমার কাছে অনেক বেশি ভালো লাগে।ফুলটির চার দিক অনেক সুন্দর পরিবেশটা ও এত বেশি সুন্দর লেগেছে
দেখতে ও মায়াবী এ ফুলটি দেখে আমার মন ভরে গেছে এ ফুলটি দেখে । এ ফুলটি সত্যি অনেক বেচি সুন্দর ছিল । এ ফুলটি এত বেশি সুন্দর আমি নলে বুঝাতে পারবো না।
20210131_082402.jpg

20210131_082344.jpg

আমি এ ফুলটি দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম অসাধারণ সুন্দর ছিল এ ফুলটি। ওই জায়গায় আরো লোক ছিল তাদের কাছে ও ফুলটি ভালো লেগেছে তারা ও এ ফুলটির ফটোগ্রাফি করছে তারা বলতেছে এ ফুলটি এত সুন্দর আমাদের তো মন ভরে গেছে । আপনাদের কাছে ও ভীষণ ভালো লাগবে।

বন্ধুরা আপনাদের আমার ফুলের পোস্টটি ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে মন্তব্য করে জানাবেন আমি কিন্তু বসে রইলাম। আজকে এখানে বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টের বিবরণ:-
বিভাগপোস্ট।
ডিভাইসrealme
বিষয়ব্লগ
লোকেশনঢাকা, বাংলাদেশ।
কভার@username91

_
_

🙎‍♂️ "চলুন পরিচিত হয়েনি " 🙎‍♂️
FB_IMG_15815213031904387.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @username91 আমি একজন বাংলাদেশী। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আমার শখের বিভিন্ন সেট আছে যা আমাকে সৃজনশীলভাবে নিযুক্ত রাখে এবং শারীরিকভাবে সক্রিয় রাখে। আমি ভিডিও গেম খেলতে ভালোবাসি, যা আমাকে বিভিন্ন জগতে এবং চ্যালেঞ্জের মধ্যে ডুব দিতে দেয়। ক্রিকেট আমার আরেকটি আবেগ; এটি শুধুমাত্র একটি খেলা নয়, ফিট থাকার এবং দলের মনোভাব উপভোগ করার একটি রোমাঞ্চকর উপায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির প্রতি আমার ভালবাসা আমাকে ক্যাপচার করতে এবং সুন্দর মুহূর্তগুলি তৈরি করতে দেয়, সাধারণ দৃশ্যগুলিকে অসাধারণ স্মৃতিতে পরিণত করে। আমার ব্লগের মাধ্যমে, আমি আমার গেমিং অভিজ্ঞতা, ক্রিকেট অ্যাডভেঞ্চার, এবং ভিজ্যুয়াল গল্প বলা, অনুপ্রাণিত করার আশায় এবং অন্যদের সাথে যারা একই ধরনের আগ্রহ শেয়ার করে তাদের সাথে সংযোগ স্থাপন করি।আল্লাহ হাফেজ। 💥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63376.09
ETH 2692.84
USDT 1.00
SBD 2.59