আমার জীবনের গল্প !

in #lovestory3 years ago

জানুয়ারী ২০২২II

পরিচয় পর্ব্
আমি সাধারন একটা ছেলে আমি বাংলাদেশি । আমার নাম মো:জনি ইসলাম। আমি ইন্টার ২য় বর্ষ্ তে পরছি। আমার বাবা একজন কৃষক আমরা দুই ভাই I বড় ভাই বিদেশে কোনো একটা কোম্পানিতে চাকরি করে আমি আমার বাবার কাজে সাহায্য করি। বলতে গেলে সব মিলিয়ে আমাদের জিবন অনেক সুন্দর Iমধ্যবিও পরিবারের ছেলে হাওয়ার করনে খুব কষ্ট করে পড়াশোনা করেছি। পড়াশোনা পাশাপাশি বাবা কজে সহায্য করতাম আর বড় ভাই পড়াশোনার খরছ চালাতো I

Untitled design (5).jpg

কলেজে একটা মেয়ে ছিল নাম ছিল নুপুর সে আমাকে স্কুল জীবন থেকে পছন্দ করতো আমি ও তাকে পছন্দ করতাম সে আমাকে অনেক ভালোবাসতো I
সব কিছু ঠিক ছিল কিছুদিন পর আমাদের ভালোবাসার কথা নুপুরের ভাই জানতে পারলো নুপুরের ভাই আমাকে আনেক মারধোর করলো আর আমাকে বললো তোকে জেনো আমার বোনের আশেপাকে না দেখি তাহলে তোর কিছু করবো না কিন্তু তোর বাবা মায়ের ক্ষতি করবো। আমি আমার কথা চিন্তা না করে বাবা মায়ের কথা চিন্তা করে পিছিয়ে গেলাম কারন আমি ছিলাম মধ্যবিও পরিবারের ছেলে আর নুপুর ছিল বড়লোকের মেয়ে I
তারপর আমি নুপুরকে আনেক বুঝাইলাম কিন্তু সে আমাকে আনেক ভালোবাসতো তাই সে আামকে ছাড়তে চাইলো না আমি তাকে কিছুই বলতে পারলাম না। নুপুর আমার এইভাবে হঠাৎ বদলে যাওয়ার কারনে খুব কষ্ট পেয়েছিল কিন্তু আমার কিছু করার ছিল নাI একদিকে আমার নুপুর আর একদিকে আমার বাবা মা I আস্তে আস্তে নাপুর আমাকে ভুলে গেল তারপর আমিও পড়াশোনা আর বাবার কাজ নিয়ে বাস্ত হয়ে গেলাম I বেশকিছুদিন পরে শুনলাম নুপুরের বিয়ে কথাটা শুনে আমি আকাশ থেকে পড়লাম কিন্তু I তখন আনের দেরি হয়ে গেছিলো নুপুরকে আমি ও অনেক ভালোবাসতাম তাই আমি থাকতে পারছিলাম না। তাকে আমি ফোন দিলাম সে আমার ফোন কারা দেখে কেটে দিলো দিবেই না কেন কারন আমি ওর সাথে যা করছি সেইটা তো ঠিক করি নাই।

J N.jpg

তারপর আমি নুপুরের বাড়িতে গেলাম ওর সাথে দেখা কারার জন্য নুপুরের ভাই আমাকে দেখে আমার আমাকে মারলো আসোলে গরিবের ভালোবাসার কোনো দাম নাই। তারপর চলে আসলাম বাড়িতে মা বাবা আমাকে দেখে বললো কি হইছে I তারপর আমি বাবা মা কে সব কিছু খুলে বললাম আমার বাবা আর মা গেল তাদের বাড়িতে আমার মা বাবাকেও খুব অপমান করলো I তারপর নতুন একটা নম্বার থেকে ফোন দিলাম নুপুরকে সে ফোন ধরলো বললো হ্যালো আমার কলিজা ঠান্ডা হয়ে গেল বললাম কেমন আছো বললো ভালো আছি। বললো আমার কাছে ফোন দিছেন কেন I আমি বললাম তোমাকে ভালোবাসি আনেক তুমি আন্য কারো সাথে বিয়ে করো না আমি তোমাকে বিয়ে করতে চায় Iনুপুর বললো তোর মতো ছেলের সাথে আমি বিয়ে করবো তারপর সব কিছু খুলে বালার আগেই ফোন কেটে দিল

254294758_180377830956798_1148336366998024485_n (1).jpg

তারপর আবার আমি ফোন দিলাম কিন্তু নুপুর আমার ফোন ধরলো না I আমি আনেক কান্নাকাটি করলাম কিন্তু নুপুর আমার ফোন ধরলো আমি পরের দিন আমি নুপুরের বাড়িতে গিয়ে নুপুরের ভাই এর পা চেপে ধরলাম আনেক কান্নাকাটি করলাম নুপুরের বাবা মা ভাই নুপুরের সাথে আমার বিয়ে দিতে রাজি হয়ে গেলো I কিন্তু নুপুর বললো তোর মতো একটা এতিমের কে আমি বিয়ে করতে পারবো না নুপুর সবার সামনে আমি গালের উপর চর মারলো আমি সব কষ্ট বুকে নিয়ে চলে আসলাম আর ভাবলাম যাকে আমি এতো ভালোবাসি সে তো আমাকে বিয়ে করতে চায় না তাহলে কি করে হবে এইভাবে আমার নুপুরের বিয়ে হয়ে গেল I
আমি সত্যিটা তাকে বলতে পারলাম না এইভাবে আমার ভালোবাসা আমার কাছে থেকে দূরে চলে গেল। আসলে গরিবের ভালোবাসার কোনো দাম নাই I
.trashed-1644593609-IMG_20220112_212023[1].jpg

Tankas all

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67527.39
ETH 3259.14
USDT 1.00
SBD 2.64